শুক্রবার ২৫ †m‡Þ¤^i ২০২০


অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আফজল খান


আমাদের কুমিল্লা .কম :
03.09.2020

স্টাফ রিপোর্টার।। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন কুমিল্লার প্রবীণ আওয়ামী লীগ নেতা আফজল খান। গত মঙ্গলবার রাত সোয়া ৮ টায় রক্তচাপ ও ডায়াবেটিকস বেড়ে যাওয়ায় অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে মঙ্গলবার রাতেই ঢাকায় ইউনাইটেড হাসপাতালে রেফার করা হয়।
আফজল খানের মেয়ে সংরক্ষিত আসনের সাংসদ আঞ্জুম সুলতামা সীমা বলেন, গত মঙ্গলবার রাতে আব্বা অসুস্থ হয়ে পড়েন। উনার ডায়বেটিকস ও রক্তচাপসহ বেশ কিছু সমস্যা দেখা দেয়। এ সময় শ্বাস কষ্ট বেড়ে যায়। এমন অবস্থায় আমার ভাই ইমরান ও নোমান আব্বাকে সিডিপ্যাথ হসপিটালে নিয়ে যায়। ডাক্তার তৃপ্তিশ চন্দ্র দাশ আব্বাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রেখে চিকিৎসা দেন। পরে ঢাকার ইউনাইটেড হাসপাতালে রেফার করেন। আজ ইউনাইটেড হাসপাতালে বেশ কিছু রিপোর্ট এসেছে। তার মধ্যে এখন ডায়বেটিকস ও রক্তচাপ নিয়ন্ত্রণে আছে। এখন বাবা হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার শফিকের তত্ত¡াবধানে রয়েছেন।
আফজল খানের বড় ছেলে ইমরান খান জানান, আব্বার অসুস্থ হওয়ার পর এসএসএফের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খোঁজ খবর নিয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষেকে অবহিত করা হয়েছে। এছাড়াও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, আমির হোসেন আমু ও তোফায়েল চাচাও খবর রাখছেন।
আফজাল খানের সুস্থতার জন্য তার পরিবারের সদস্যরা কুমিল­াবাসীর কাছে দোয়া চেয়েছেন।