বুধবার ৩০ †m‡Þ¤^i ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » নাঙ্গলকোটে মাছ ধরতে গিয়ে বিদুৎস্পৃষ্টে প্রবাসী যুবকের মৃত্যু


নাঙ্গলকোটে মাছ ধরতে গিয়ে বিদুৎস্পৃষ্টে প্রবাসী যুবকের মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
11.09.2020

নাঙ্গলকোট প্রতিনিধি।। মোটরচালিত সেচপাম্প দিয়ে পুকুরে মাছ ধরতে গিয়ে কুমিল্লার নাঙ্গলকোটে বিদুৎস্পৃষ্টে সাইফুল ইসলাম (৩২) নামে প্রবাস ফেরত এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে উপজেলার উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের লক্ষ্মীপদুয়া গ্রামের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জনক সাইফুল ওই গ্রামের ছায়েদুর রহমানের ছেলে।
স্থানীয় সূত্র জানায়, লক্ষ্মীপদুয়া গ্রামের মিয়াজী বাড়ির আবদুল বারিকের পুকুর থেকে মাছ ধরার উদ্দেশ্যে সাইফুল ইসলাম বুধবার রাতে ওই পুকুরে মোটরচালিত সেচপাম্প বসায়। তিনি বিদ্যুতের মেইন লাইন থেকে হুক দিয়ে তারের মাধ্যমে মোটরচালিত ওই সেচপাম্প দিয়ে পুকুরটি সেচ করছিলেন। বৃহস্পতিবার সকালে সাইফুল সেচপাম্প চলাকালীন অসাবধানতাবশত বিদ্যুতের তারে পা জড়িয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাঙ্গলকোটের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশের সদস্যরাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।