বুধবার ৩০ †m‡Þ¤^i ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » তিতাসে দাদীর সামনেই নদীতে তলিয়ে গেল দুই বোন: ২২ ঘন্টা পর লাশ উদ্ধার


তিতাসে দাদীর সামনেই নদীতে তলিয়ে গেল দুই বোন: ২২ ঘন্টা পর লাশ উদ্ধার


আমাদের কুমিল্লা .কম :
13.09.2020

স্টাফ রিপোর্টার।। কুমিল্লার তিতাস উপজেলার জিয়ার কান্দি ইউনিয়নের রসুলপুর গ্রামের দক্ষিণ পাশে দাদীর সাথে গোসল করতে গিয়ে নদীতে তলিয়ে যাওয়ার ২২ ঘন্টা পর শনিবার সকালে দুই বোনের মৃত দেহ উদ্ধার করা হয়।৭ ও ৬ বছর বয়সী এই দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিতাস থানার এস আই সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন রসুলপুর গ্রামের মহসিন মিয়ার মেয়ে মনিজা (৭) ও তার আপন ভাই হোসেন মিয়ার মেয়ে ফাতেমা (৬) শুক্রবার দুপুরে দাদীর সাথে গোমতী নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায়।
এলাকার লোকজন খোঁজাখুজি করে ব্যর্থ হয়ে ৯৯৯ ফোন করলে চাঁদপুর থেকে একদল ডুবরীর এসে অনেক খোঁজাখুজির পরও তাদের কোন সন্ধান মিলাতে পারেনি।
পরে শনিবার সকাল ১০টায় ওই স্থানেই তাদের মরদেহ ভেসে উঠে এবং তাদের উদ্ধার করে এলাকাবাসী।খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে উপস্থিত হয়। গোমতী নদীর পাড়ে ফাতেমা ও মনিজার স্বজনদের আহাজারিতে প্রতিবেশীরাও কান্নায় ভেঙে পড়েন। নিখোঁজ ফাতেমা স্থানীয় উল­াস মাল্টিমিডিয়া স্কুলে নার্সারি এবং মনিজা সানফ্লাওয়ার ইন্টারন্যাশনাল স্কুলে কেজিতে পড়তো।