বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০


মাস্ক ব্যবহার না করলে সেবা বন্ধ


আমাদের কুমিল্লা .কম :
17.09.2020

মাহফুজ নান্টু।।
করোনা সংক্রমণ এখন কমে এসেছে। তবে আসন্ন শীতে সর্তক না হলে করোনা আরো বেড়ে যাবে। তাই নিজের জন্য পরিবারের জন্য সর্বোপরি দেশের জন্য আমরা সবাই মাস্ক ব্যবহার করবো। না হয় মাস্ক ব্যবহার না করলে সেবা বন্ধ করে দেয়া হবে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শিল্পকলা একাডেমি থেকে প্রচারাভিযান শেষে সর্ব সাধারণের উদ্দেশ্য কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর এ কথা বলেন।

কুমিল্লা জেলা প্রশাসনের আয়োজনে প্রচারাভিযানের ¯েøাগান ছিলো “ করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার করুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান। সচেতনতামূলক এ র‌্যালিটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনসের মূল ফটকে এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন) আজিম উল আহসান। তিনি বলেন, করোনা এখন খুব কম সংক্রমিত হচ্ছে। তাই আমাদের উচিত এ সময়টাতে আরও বেশি সচেতন হওয়া। না হলে আসন্ন শীতে তীরে এসে তরী ডুবে যাবে।

সচেতনতামূলক প্রচারাভিযানে অংশ নেয় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) পিন্টু ব্যাপারী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন,কালচারাল অফিসার আয়াজ মাবুদসহ সরকারি-বেসরকারি অধিদপ্তরের প্রতিনিধিরা। পরে গানে গানে সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত হয়।