বুধবার ২১ অক্টোবর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিম শিশুদের পাশে কুমিল্লা উত্তর ছাত্রলীগ


প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিম শিশুদের পাশে কুমিল্লা উত্তর ছাত্রলীগ


আমাদের কুমিল্লা .কম :
28.09.2020

স্টাফ রিপোর্টার।।
প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ। দেবিদ্বার সরকারি শিশু পরিবারের এতিম শিশু ও কর্মকর্তাদের নিয়ে দিনটি উদযাপন করে ছাত্রলীগের কর্মীরা। সোমবার শিশু পরিবারে শতাধিক এতিম শিশুদের মাঝে খাদ্য প্রদান ও দোয়া আয়োজন করা হয়। উৎসবমুখর এই আয়োজনে খুশি কোমলমতি শিশুরা। শিশু মিনহাজ বলেন, ‘আজকের দিনটি আমাদের ঈদের মতো লেগেছে। সবাই একসাথে খাবার খেয়েছি ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য মোনাজাতে দোয়া করেছি’।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক জানান, বাংলার সফল প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আমরা শিশু পরিবারে দোয়া আয়োজন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী, দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করেছি। কোমলমতি শিশুদের নিয়ে একসাথে খাবার খেয়েছি।
দেবিদ্বার সরকারি শিশু পরিবারের কর্মকর্তা সামশুল আরেফিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগের এমন মানবিক উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক, উপজেলা ছাত্রলীগ আহবায়ক ইকবাল হোসেন রুবেল, যুগ্ম-আহŸায়ক আমিনুল ইসলাম সুমন, বিল্লাল হোসাইন,
শিহাব রায়হান, মাজেদুল ইসলাম, মিজানুর রহমান, মেহেদী হাসান সৈকত,সাব্বির আহমেদ, নাজমুল হাসান, প্রণব চন্দ্র দাস, আনোয়ার হোসেন বাপ্পু, রাতুল রহমান আশিক, কামরুজ্জামান শুভ, আমির হোসাইন, নুর উদ্দীন, আহমেদ শুভ, আব্দুল্লাহ আল মামুন, মঞ্জুরুল ইসলাম রানা, সাঈদুর রহমান, আল আমিন, মোঃ সবুজ, জহির আহমেদ, নাহিদুল ইসলাম ও আব্দুল্লাহ তুষার।