বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০


কুমিল্লায় পত্রিকা বিক্রির কমিশন নিয়ে হকারদের মধ্যে মারামারি


আমাদের কুমিল্লা .কম :
02.10.2020

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লায় কমিশন নিয়ে দ্বন্ধের জের ধরে হকারদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। শুক্রবার ভোরে কান্দিরপাড় সমবায় মার্কেটের করিডোরে এ ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ ও পরে শাসিল বৈঠক হয়।

কুমিল্লা পত্রিকার এজেন্ট এসআর ভুইয়ার স্বত্তাধিকারী মাসুম জানান, দু’জন হকারের মধ্যে কমিশন নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর বেশী কিছু না।

তবে অভিযোগের সূত্রে জানা যায়, কুমিল্লা সদর উপজেলার দুর্গাপুর গ্রামের মো. আলম ও জনির সাথে নগরীর চর্থা নবাববাড়ি চৌহমুনি এলাকার মঞ্জিল ও হুমায়ুন মাস দুয়েক আগ থেকে পত্রিকা বিক্রির কমিশন নিয়ে হকার ফারুককে মারধরের ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল। এ ঘটনায় ফারুক ১১আগষ্ট কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করে। ।

সাধারণ ডায়েরীর কথা শুনে ক্ষিপ্ত হয়ে উঠে হকার আলম ও তার সাথীরা। পরে শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে পত্রিকা নিতে কান্দিরপাড়ের ওই স্থানে ফারুক ও ইউসুফ নামে আরেক হকার অবস্থান নেয়। এসময় অন্যান্য হকারের মধ্যে আলম, জনি, মঞ্জিল, হুমায়ুনও আসে।পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হকার ফারুকের উপর চড়াও হয়। এসময় তারা ফারুককে মারধর করে ও ছুরিকাঘাত করার চেষ্টা করে। এ সময় হকার ইউসুফ তাকে রক্ষা করতে গিয়ে আহত হয়। হামলাকারিরা ফারুকের প্যান্টের পকেটে টাকা কমিশনের টাকাও ছিনিয়ে নেয়। পরে ফারুক কুমিল্লা জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়ে কোতয়ালী থানায় অভিযোগ করেন।
কোতয়ালী থানার ওসি আনোয়ারুল হক জানান, হকারদের মারামারি নিয়ে একটি অভিযোগ পেয়েছি।