শনিবার ২৪ অক্টোবর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » চান্দিনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দলীয় কর্মীদের হত্যা পরিকল্পনার অভিযোগ : প্রতিবাদে ইউনিয়ন পরিষদ ঘেরাও


চান্দিনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দলীয় কর্মীদের হত্যা পরিকল্পনার অভিযোগ : প্রতিবাদে ইউনিয়ন পরিষদ ঘেরাও


আমাদের কুমিল্লা .কম :
03.10.2020

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা।।
চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর একটি ফোনালাপে ক্ষুব্ধ হয়ে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।
শনিবার সকালে মাইজখার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ঘেরাও করে বিক্ষেভ মিছিল করে তারা। বিক্ষোভ মিছিলটি ইউনিয়ন পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বদরপুর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। দুপুর পর্যন্ত কয়েকদফা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তারা।
সরেজমিনে বিক্ষোভকারীদের সাথে কথা বলে জানা গেছে, মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান মোবাইল ফোনে তার সন্ত্রাস বাহিনীর সাথে ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মাহফুজ খান সেন্টু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান জয় ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক আলী হোসেনকে হত্যার পরিকল্পনা করে। চেয়ারম্যানের ওই ফোনালাপ ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়। এতে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহŸায়ক মো. জহিরুল ইসলাম মুন্সী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাজী আবদুল মালেক, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, মাইজখার ইউনয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সফিকুর রহমান মেম্বার, ১নং ওয়ার্ডের মেম্বার মো. আবু ইউসুফ, সাবেক মেম্বার মো. আবুল বাশার, মাইজখার ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি সাইফুল ইসলাম মজুমদার, সাধারণ সম্পাদক ফারাবি নাঈম প্রমুখ।
এ প্রসঙ্গে জানতে চাইলে মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান বলেন, এটি আমার কন্ঠ না। আমাকে ফাঁসানোর জন্য পরিকল্পিত ভাবে আমার কন্ঠ এডিট করে আমার প্রতিপক্ষরা এই অপকর্মটি করেছে।আমি এর প্রতিবাদ জানাই এবং সুষ্ঠু তদন্ত দাবী করছি। চেয়ারম্যান আরো বলেন, বিক্ষুদ্ধ অংশটি আমাকে ইউনিয়ন পরিষদে প্রবেশ করতে দিচ্ছে না।