বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » চান্দিনায় ডাকাতের ছুরিকাঘাতে গরু ব্যবসায়ী গুরুতর আহত


চান্দিনায় ডাকাতের ছুরিকাঘাতে গরু ব্যবসায়ী গুরুতর আহত


আমাদের কুমিল্লা .কম :
03.10.2020

চান্দিনা প্রতিনিধি ।।
কুমিল্লার চান্দিনা উপজেলা সদরে ডাকাতদলের ছুরিকাঘাতে মো. হৃদয় (২৪) নামের একজন গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়। ডাকাতরা তার ডান হাতে ছুরিকাঘাত করলে হাতের ৪টি রগ কেটে যায়। ডাকাতদল তার কাছ থেকে নগদ ২৭ হাজার ৪শত টাকা ও ১টি মোবাইল ফোন লুটে নেয়। আহত হৃদয় চান্দিনা পৌর এলাকার ছায়কোট গোলবাহার বাড়ির আলী আরশাদ এর ছেলে।
আহত হৃদয় এর খালাত ভাই মো. সাকিল জানান, গত শুক্রবার (২ অক্টোবর) ভোর সাড়ে ৩টায় চান্দিনা উপজেলা সদরের খাঁন বাড়ি তিন রাস্তার মোড়ে ওই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়া হয়। পরে তাকে ঢাকায় রেফার করা হয়।
মাতুয়াইলের ফেন্ডশিপ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন মো. হৃদয় শনিবার (৩ অক্টোবর) দুপুরে মুঠোফোনে জানান, শুক্রবার কুমিল্লার ময়নামতি সাবের বাজারে গরুর গাড়ি নিয়ে যাওয়ার কথা ছিল। পাবনা থেকে তার সাথের ব্যবসায়ীরা গরু নিয়ে আসছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলা গেইট থেকে সেও তাদের সাথে গাড়িতে করে সাবের বাজারে যাওয়ার কথা ছিল। রাত আনুমানিক সাড়ে ৩টার সময় সে ছায়কোটে নিজ বাড়ি থেকে উপজেলা গেইট এলাকায় যাওয়ার পথে খাঁন বাড়ি তিন রাস্তার মোড়ে সিএনজি অটোরিক্সা যোগে মুখোশ পড়া ৪জন ডাকাত তার উপর সশস্ত্র হামলা চালায়। এসময় তার ডান হাতে ছুরিকাঘাত করে ২৭ হাজার ৪শত টাকা ও ১টি মোবাইল ফোন লুটে নেয়।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামস উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, বিষয়টি আমার জানা নেই। তবে এখনই খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করবো।