শনিবার ২৪ অক্টোবর ২০২০


কুমিল্লায় শিশু ধর্ষণের দায়ে কিশোর গ্রেফতার


আমাদের কুমিল্লা .কম :
03.10.2020

কুমিল্লায় শিশু ধর্ষণের দায়ে কিশোর গ্রেফতারস্টাফ রিপোর্টার ।।
কুমিল্লার বুড়িচংয়ে ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় এক কিশোরকে (১৩) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ অক্টোবর) রাতে বুড়িচং থানার ওসি (তদন্ত) মাসুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামের এক স্কুলছাত্রীকে গত ৩০ সেপ্টেম্বর দুপুরে পুকুর পাড়ে একা পেয়ে ওই কিশোর তাদের গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। পরে ওই শিশুকে বুড়িচং উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ খবর এলাকায় জানাজানি হলে সামাজিকভাবে তা মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু শনিবার শিশুটির মা বাদী হয়ে বুড়িচং থানায় ওই কিশোরের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে বাড়ি থেকে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে।

রাতে বুড়িচং থানার ওসি (তদন্ত) মাসুদ খান জানান, বিষয়টি খুবই স্পর্শকাতর। কারণ ভুক্তভোগী শিশু ও অভিযুক্ত কিশোর। উভয়কে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রোববার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হতে পারে।