বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০
  • প্রচ্ছদ » Uncategorized » ‘নবীনগরে জাতীয় পার্টির আসনটি পুনরুদ্ধার করা হবে’


‘নবীনগরে জাতীয় পার্টির আসনটি পুনরুদ্ধার করা হবে’


আমাদের কুমিল্লা .কম :
04.10.2020

নবীনগরে প্রসূতীদের জন্য প্রশাসনের ব্যতিক্রমী উদ্যোগসঞ্জয় সাহা, নবীনগর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের জাতীয় পার্টির ঘাঁটি লাঙল প্রতিকে এই আসটি পুনরুদ্ধার করা হবে বললেন কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শিল্পপতি আলহাজ্ব মো. মোবারক হোসেন দুলু। শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে আহŸায়ক কমিটির পরিচিতি সভায় সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন, জিএম কাদেরের নেতৃত্বে নবীনগর উপজেলা জাতীয় পার্টি সুসংগঠিত করতে সকল ভেদাভেদ ভুলে একযোগে কাজ করতে হবে।
উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব প্রধান শিক্ষক এটিএম আবদুল্লাহ’র সঞ্চালনায় পরিচিতি সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য আরিফুল ইসলাম রুবেল, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক বাছির আহমেদ, সদস্য -সচিব(ভারপ্রাপ্ত) নাছির আহমেদ খান, যুগ্ম সদস্য সচিব ইকরাম হোসাইন, মহিলা পার্টির আহবায়ক রোমানা আক্তার শ্যামলী ও স্থানীয় নেতৃবৃন্দ।
উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র বিরোধী কার্যক্রমের কারণে নবীনগর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কাজী মামুনুর রশিদ ও সদস্য সচিব মোসলেম উদ্দিন মৃধার কমিটি বিলুপ্ত করে গত ২ জুন জেলা জাতীয় পার্টির আহŸায়ক এড. রেজাউল ইসলাম ভূঁইয়া ও সদস্য সচিব (ভারপ্রাপ্ত) নাছির আহমেদ খান যৌথ স্বাক্ষরিত নবীনগর পূর্বাঞ্চলীয় কনিকাড়া গ্রামের কৃতি সন্তান কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব মো.মোবারক হোসেন দুলু আহŸায়ক ও প্রধান শিক্ষক এটিএম আব্দুল্লাহকে সদস্য সচিব করে ৬১ সদস্য বিশিষ্ট আহŸায়ক কমিটি দেয়া হয়।