শনিবার ২৪ অক্টোবর ২০২০


ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধাকে হত্যার অভিযোগ


আমাদের কুমিল্লা .কম :
04.10.2020

Fire at B'baria BTCL microwave station doused; telecommunication disrupted

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়া সরাইলে ছেলেনা বেগম (৬০) নামে এক বৃদ্ধা হত্যাকাÐের শিকার হয়েছেন। শনিবার গভীর রাতে উপজেলার পাকশিমুল গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, কিতাব আলীর সঙ্গে জায়গা জমি নিয়ে তার চাচাতো ভাই মোতালিব ও বরকত আলীর সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। উভয়পক্ষের মধ্যে মামলা মোকদ্দমা রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী কিতাব আলী ও মোতালিব, বরকত আলীকে থানায় নেয়া হয়েছে। নিহত বৃদ্ধার স্বামী কিতাব আলী জানান, গত শনিবার গভীর রাতে মোতালিবের নেতৃত্বে ৫-৬ জন তাকে ঘুম থেকে ডেকে ওঠান। দরজা খুলে বাইরে পা রাখা মাত্র কিতাব আলীর ওপর তারা হামলা চালায়। এ সময় কিতাব আলীর বৃদ্ধ স্ত্রী ছেলেনা বেগম স্বামীকে রক্ষার জন্য এগিয়ে আসলে তার ওপরও হামলা চালানো হয়। এ ঘটনায় ছেলেনা গুরতর আহত হয়ে রাতেই মারা যান। পরে পরিবারের লোকজন লাশটি জেলা সদর হাসপাতালে নিয়ে যান। তবে মোতালিব, বরকত ও তাদের স্বজনরা বলছেন, ঘটনা সম্পর্কে তাদের কিছুই জানা নেই।
এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএমএ নাজমুল আহমেদ বলেন, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে
আঘাতজনিত কারণে বৃদ্ধা মহিলার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়ায় অপারেশনের সময় শিশুর মৃত্যু, আটক ১
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অপরেশনের সময় নাসরিন আক্তার (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় নজরুল হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। নাসিরনগর উপজেলার একটি বেসরকারি মেডিকেল সেন্টারে এঘটনা ঘটে। নিহত শিশুর বাড়ি
উপজেলার গোকর্ণ ইউনিয়নের ন‚রপুর গ্রামে। সে ওউ গ্রামের আঙ্গুর আলীর মেয়ে। নিহতের পরিবার ও পুলিশ জানায়, কিছুদিন আগে পায়ের হাড়ভাঙার অপরেশন করা হয়েছিল। সে
সময় ভাঙা হাড় জোড়া লাগানোর জন্য পায়ে রড সংযুক্ত করা হয়েছিল। শনিবার বিকেলে পুনরায় রডটি খুলতে গিয়ে অপরেশন থিয়েটারে নিয়ে যায়। অপারেশনের সময় তার মৃত্যু হয়।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.টি.এম আরিছুল হক জানান, অপারেশনের সময় নাসরিন আক্তারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নজরুল হোসেনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।