বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০
  • প্রচ্ছদ » Uncategorized » ধর্ষণ-নারী নির্যাতনের প্রতিবাদে কুমিল্লায় ছাত্র সালেকীনের মানববন্ধন


ধর্ষণ-নারী নির্যাতনের প্রতিবাদে কুমিল্লায় ছাত্র সালেকীনের মানববন্ধন


আমাদের কুমিল্লা .কম :
07.10.2020

স্টাফ রিপোর্টার।।

ধর্ষণ, সহিংসতা, নারী নির্যাতন ও সামাজিক অনাচারের প্রতিবাদে কুমিল্লা নগরীর পূবালী চত্বরে ছাত্র ছালেকিন নামে একটি সংগঠন বুধবার বেলা ১২টায় মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কবি শাহ মুহাম¥দ মাসউদ বলেন, সম্প্রতি সিলেটের এমসি কলেজে গণধর্ষণের ঘটনা জাতিকে হতাশ করেছে। নোয়াখালিতে পৈশাচিকভাবে গৃহবধূ নির্যাতনের মধ্যযুগীয় বর্বরতা বর্তমান সভ্যসমাজে কল্পনারও অতীত। এমন নৈরাজ্য জাতি হিসেবে আমাদের জন্য লজ্জার। মনে রাখতে হবে, টেকসই সামাজিক নিরাপত্তা নিশ্চিত না হলে অবকাঠামো উন্নয়নও সার্থকতা হারিয়ে ফেলে। তিনি এসব অনাচারের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলাসহ নৈতিক শিক্ষা ও সুশাসন প্রতিষ্ঠার প্রতিষ্ঠার ওপর গুরুত্বারোপ করেন।
সংগঠনের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক কাজী মুহম¥দ ইসহাক জামিল ও কেন্দ্রীয় শাখা সদস্য মুহম্মদ ওমর ফারুকের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মুহম্মদ বাকি বিল্লাহ পাটোয়ারি , সহসভাপতি মুহম্মদ একরামুল হক, মুহম্মদ সোলাইমান, সাংগঠনিক সম্পাদক মুহিব্বুল ইসলাম মামুন, মোশারফ হোসেন, জমিয়াতুস সালেকিনের কেন্দ্রীয় প্রবাসী কল্যাণ সম্পাদক মাওলানা আবু জাফর , যুবসালেকিনের কেন্দ্রীয় নেতা অধ্যাপক আ. জ. ম. সাইফুল্লাহ, অধ্যাপক মোশারফ হোসেন মিশু প্রমুখ।