বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০


গোমতী নদী ও কার্জন খালে দুই যুবকের লাশ


আমাদের কুমিল্লা .কম :
08.10.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা সদরের গোমতী নদী ও জেলার বরুড়া উপজেলার কার্জন খাল থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার কুমিল্লা সদরের টিক্কারচর-জগন্নাথপুর এলাকায় গোমতী নদীতে ভারত থেকে ভেসে আসা অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। একই দিন জেলার বরুড়া উপজেলার ভাউকসার-একবাড়িয়া বাজার সড়কের মুগগাঁও কার্জন খাল থেকে সুমন মিয়া (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি মো.আনোয়ারুল হক জানান, বৃহস্পতিবার বিকেলে জেলেরা নগরীর টিক্কারচর ব্রিজ এলাকায় অজ্ঞাত যুবকের লাশ দেখে পুলিশকে খবর দেয়। মৃতের শরীরে গেঞ্জি ও লুঙ্গি ছিল। অর্ধগলিত লাশটি ৪-৫ দিন ধরে পানিতে ভাসছে বলে ধারণা করা হচ্ছে। আমরা ধারণা করছি সামনে ভারতীয় সীমান্ত, লাশটি ভারত থেকে ভেসে এসেছে। অজ্ঞাত ব্যক্তি হিন্দু ধর্মের। তার শরীরে পৈতা লাগানো রয়েছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ(কুমেক) হাসপাতালে প্রেরণ করেছি।
এদিকে বরুড়া থানার এসআই মেহেদী হাসান জানান, উপজেলার মুগগাঁও এলাকার কার্জন খালে এক যুবকের ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য কুমেক হাসপালে প্রেরণ করা হয়েছে। নিহত সুমন মিয়া উপজেলার ভাউকসার ইউনিয়নের মুগগাঁও গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে। সে গত দুইদিন ধরে নিখোঁজ ছিল। ময়নাতদন্তের মাধ্যমে মৃত্যুর কারণ জানা যাবে।