বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০


নাঙ্গলকোটে পিকআপসহ ছয় অভিযুক্ত আটক


আমাদের কুমিল্লা .কম :
09.10.2020

নাঙ্গলকোট প্রতিনিধি।।
নাঙ্গলকোটে ডাকাতির প্রস্তুতির অভিযোগে ছয়জনকে আটক করেছে পুলিশ। এ সময় একটি পিকআপ, দু’টি ধারালো ছুরি, দু’টি ছেনি উদ্ধার করা হয়েছে। আটক করা হয়- জেলার দেবিদ্বার উপজেলার নুর মানিক চর গ্রামের নুরুল হকের ছেলে সুজন (৩৫), একই গ্রামের ইব্রাহিম খলিলের ছেলে মোশারফ হেসেন ( ২৪), সুরপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে আলম (২৭), গঙ্গানগর গ্রামের জামাল হোসেনের ছেলে ইসমাইল (২৫), জাফরাবাদ গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে মেহেদী হাছান বাবুল (২৪), বাগুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে আবদুল কাদের জিলানী (১৯)।
শুক্রবার নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মো.আশরাফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ঢালুয়া ইউনিয়নের চিলপাড়া ব্রিজ এলাকা থেকে পিকআপসহ তাদের আটক করা হয়।
মো.আশরাফুল ইসলাম বলেন, গত বেশ কিছুদিন ধরে নাঙ্গলকোট থানা এলাকায় গরু চুরি বেড়ে যাওয়ায় আমরা পুলিশি নজরদারি ও রাতের ঢহল বৃদ্ধি করি। এরই অংশ হিসেবে ওই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পিকআপসহ ৬ ডাকাতকে আটক করি এবং ধারালো অস্ত্র উদ্ধার করি। এদের মধ্যে ডাকাত সুজনের বিরুদ্ধে চান্দিনা ও দেবিদ্বার থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।