বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০


মজনুর পেটে ও রুবেলের ব্যাগে ইয়াবা


আমাদের কুমিল্লা .কম :
09.10.2020

স্টাফ রিপোর্টার ।।
কুমিল্লায় পৃথক অভিযানে পেটের ভেতর বহন করা ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার সিরাজগঞ্জ সদর থানার ব্রাহ্মণ বয়রা গ্রামের জয়নাল আবেদিন মন্ডলের ছেলে মজনু হোসেন মন্ডলের (৪০) পেটে এবং কুমিল্লার সদর দক্ষিণ থানার মুড়াপাড়া গ্রামের শামসুল হকের ছেলে রুবেলের (২৬) ব্যাগে ইয়াবা পাওয়া যায়। শুক্রবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।
তিনি জানান, কুমিল্লার কোতয়ালী থানার দক্ষিণ চর্থা এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে পেটের ভেতরে করে ইয়াবা পাচারের অভিযোগে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে হাসপাতালে নিয়ে এক্স-রে পরীক্ষার মাধ্যমে তার পেটের ভেতরে ইয়াবা ট্যাবলেটের উপস্থিতি নিশ্চিত হন তারা। পেটের ভেতর থেকে বিশেষ পদ্ধতিতে স্কচটেপ দ্বারা প্যাঁচানো ক্যাপসুল আকৃতির ৭৫টি প্যাকেট থেকে তিন হাজার সাতশ’ ৬৪ পিস ইয়াবা ট্যাবলেট বের করা হয়।
একই সময়ে জেলার সদর দক্ষিণ থানার সুয়াগাজী বাজার এলাকায় শপিং ব্যাগে ইয়াবা পাচারকালে মাদক ব্যবসায়ী রুবেলকে গ্রেফতার করা হয়। এ সময় শপিং ব্যাগ তল্লাশি করে চার হাজার সাতশ’ ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।