বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০


গোমতী নদীতে পড়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত


আমাদের কুমিল্লা .কম :
09.10.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার গোমতী নদীতে পড়ে পানিতে ডুবে মারা গেছে কুমিল্লা আনসার আলী মেমোরিয়াল কারিগরি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ফাহিম আহমেদ মাহি(১৯) । আনসার আলী মেমোরিয়াল কারিগরি কলেজের অধ্যাপক হাসান ইমাম ভুইয়া ও গৃহিনী সৈয়দা মাসুমা আক্তার মিনুর এক কণ্যা ও এক পুত্র সন্তানের মধ্যে মাহি ছিল ছোট।
ফাহিম আহমেদ মাহির মামা কুমিল্লা প্রেস ক্লাব ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড.সৈয়দ নুরুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে কাউকে কিছু না বলে হঠাৎ করে বাসা থেকে বের হয়ে যায় সিজোফ্রেনিয়ায় আক্রান্ত ফাহিম আহমেদ মাহি। পড়ে গোমতী নদীতে একটি লাশ ভেসে উঠছে খবর পেয়ে সেখানে গিয়ে স্বজনরা মাহিকে শনাক্ত করেন। ধারণা করা হচ্ছে, মাহি দুপুরের কোন এক সময় বাসা থেকে বের হয়ে একা একা গোমতীর পাড়ে ঘুরতে গিয়ে পানিতে পড়ে যায়। পড়ে সে পাড়ে উঠতে না পেরে পানিতে ডুবে মারা যায়। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে মাহির স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
নিহত মাহি পঞ্চম ও অষ্টম শ্রেণীতে জিপিএ ৫ পেয়েছিল। দশম শ্রেণীতে পড়ার সময় মাহি সিজোফ্রেনিয়ায় আক্রান্ত হয়। অসুস্থ অবস্থায় কুমিল্লা জিলা স্কুল থেকে মাহি এসএসসিতে জিপিএ৫ লাভ করে সফলতার সাথে উত্তীর্ণ হয়।
বৃহস্পতিবার বাদ এশা কুমিল্লা নগরীর ছোটরা মধ্যপাড়া জামে মসজিদে মাহির নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে ছোটরা কবরস্থানে দাফন করা হয়।
মাহির মামা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড.সৈয়দ নুরুর রহমান তার ভাগিনার জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন, মহান আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন।