বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০


মুরাদনগরে দাদিকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা


আমাদের কুমিল্লা .কম :
16.10.2020

মুরাদনগর প্রতিনিধি ।।
কুমিল্লার মুরাদনগরে দেলোয়ার হোসেন নামের এক যুবক শাবল দিয়ে পিটিয়ে তার দাদি মিলনের নেছাকে (৮২) হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিননগর গ্রামে। এ ঘটনায় ওই যুবককে গ্রেফতারের পর শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আমিননগর গ্রামের জসিম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৮) বৃহস্পতিবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে তার মা আমেনা খাতুনকে শাবল দিয়ে মারার চেষ্টা করে। তিনি দৌঁড়ে ঘর থেকে বের হয়ে যান। ওই সময় পাশের ঘর থেকে দাদি মিলনের নেছা বের হয়ে আসলে তাকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা করে। এলাকাবাসী মানসিক প্রতিবন্ধী নাতি দেলোয়ার হোসেনকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় নিহতের ছেলে জসিম উদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে কারাগারে প্রেরণ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।