মঙ্গল্বার ২৪ নভেম্বর ২০২০


জাগ্রত মানবিকতার সাথে ঢাকা কাষ্টের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত 


আমাদের কুমিল্লা .কম :
22.10.2020

মাহফুজ নান্টু||
ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবাকে সহজতর ও সাধারণ মানুষের কাছে পৌঁছে দেবার লক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সাথে ঢাকা কাস্টের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর তালপুকুরপাড়স্থ জাগ্রত মানবিকতার কার্যালয়ে
সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আগে ঢাকা কাস্টের প্রতিষ্ঠাতা ডাঃ ফাহরিন হান্নান বলেন, ঢাকা কাস্ট একটি স্টার্ট আপ। ঢাকায় যারা বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবা নিতে চায় তাদের জন্য ঢাকা কাস্ট কাজ করে। ঢাকা কাস্টের মাধ্যমে সেবা নিলে সাশ্রয়ী মূল্যে সহজেই সেবা নেয়া যায়। তবে এমন সেবাকে শুধু ঢাকায় না প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে আমরা বদ্ধ পরিকর। সে লক্ষে আমরা এবার বেছে নিয়েছি স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতাকে। প্রত্যন্ত অঞ্চলের মানুষকে বিশেষজ্ঞ চিকিৎসকদের  সেবা পৌঁছে দিতে জাগ্রত মানবিকতা একটি বড় ফ্লাটফর্ম।  কুমিল্লার সাধারণ মানুষজন জাগ্রত মানবিকতার সাথে যোগাযোগ করে বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবা নিতে পারবে।২৫ % ডিসকাউন্টে ঢাকা কাস্ট জাগ্রত মানবিকতাকে সেবা দিবে।
জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠিতা সাধারণ সম্পাদক তাহ্সিন বাহার সূচনা বলেন,  আর্ত মানবতার সেবায় প্রতিষ্ঠিত হয়েছে জাগ্রত মানবিকতা। যে কোন দূর্যোগে মানুষের সেবা দিতে  প্রস্তুত। আজ সেই লক্ষ্য নতুন মাত্রা যোগ করলো ঢাকা কাস্ট।  বিশেষজ্ঞ চিকিৎসকের  সেবাকে সহজতর করার লক্ষে ঢাকা কাস্ট আজ জাগ্রত মানবিকতার সাথে চুক্তি করেছে। নিশ্চয়ই বিষয়টা আনন্দ ও গৌরবের।  এখন কুমিল্লার মানুষরা চাইলে জাগ্রত মানবিকতার সাথে যোগাযোগ করে ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবা নিতে পারবে।সেক্ষেত্রে ২৫ ভাগ ডিসকাউন্ট পাবে সেবাগ্রহীতারা। যাদের বিশেষজ্ঞ চিকিৎসক প্রয়োজন তারা জাগ্রত মানবিকতার সাথে যোগাযোগ করবে।
পরে স্ব-স্ব সংগঠনের পক্ষে  চুক্তি স্বাক্ষর করেন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠিতা সাধারণ সম্পাদক  তাহসিন বাহার সূচনা ও ঢাকা কাস্টের ফাউন্ডার ডাঃ ফাহরিন হান্নান।