মঙ্গল্বার ২৪ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » হোমনায় মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি


হোমনায় মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি


আমাদের কুমিল্লা .কম :
23.10.2020

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা প্রতিনিধি||
’ফ্রিজ পেতে পারেন ফ্রি তে’ এই শ্লোগানকে সামনে রেখে দেশের অন্যতম শীর্ষ ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮ উপলক্ষে কুমিল্লার হোমনায় সামাজিক দূরত্ব বজায় রেখে বর্ণিল সাজে একঝাক তরুণ তরুণীদের নিয়ে দৃষ্টিনন্দন বর্ণাঢ্যা র‌্যালি অনুষ্ঠিত হয়।
র‌্যালিটি উদ্বোধন করেন মার্সেল এর ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মোঃ নুরুল ইসলাম রুবেল। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজের মো. শওকত হোসেন এবং মেসার্স আল নূর ইলেক্ট্রনিক্স ব্যাবস্থাপনা পরিচালক আরিফুল হক সরকার।
মেসার্স আল নূর ইলেক্ট্রনিক্স এর উদ্যোগে গত ২০ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত তিন দিন ব্যাপী বৈচিত্রময় নানান কর্মসূচির মাধ্যমে পালন করা হয় মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮। কর্মসূচি সুমহের মধ্যে ফ্রী মেডিকেল ক্যাম্পেইন, ফ্রী সেলাই প্রশিক্ষণ, প্রীতি ফুটবল ম্যাচ, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান এবং নানান পণ্যের সমাহার নিয়ে বিশাল মেলার আয়োজন করা হয়। এছাড়াও ফেস্টুন, ব্যানার, লিফলেট, ঘড়ি, মাস্ক ও হ্যান্ড স্যানিটিজার বিতরণের মাধ্যমে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হয়।
মার্সেল এর ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান এবার মার্সেল ফ্রিজ, ওয়াসিং মেশিন, মাইক্রো ওভেন, ওভেন কিনে ক্রেতারা পেতে পারেন ফ্রিজ ফ্রী। অফারটি দেশব্যাপী ব্যাপক সারা ফেলেছে। যার দরুন অন্য যেকোনো ইলেক্ট্রনিক্স ব্র্যান্ডের তুলনায় মার্সেল পণ্যের বিক্রয় সন্তোষজনক পর্যায়ে রয়েছে। কুমিল্লার হোমনা থানার রামকৃষ্ণপুর বাজারে মেসার্স আল নূর ইলেক্ট্রনিক্স মার্সেল ব্র্যান্ডের মান সম্মত দেশীয় ইলেক্ট্রনিক্স পণ্য বিক্রয় এর মধ্যমে ক্রেতেদের মন জয় করে নিয়েছে।