বুধবার ২৫ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » হোমনায় ছাত্রলীগের হামলায় আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মজিদ আহত উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ


হোমনায় ছাত্রলীগের হামলায় আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মজিদ আহত উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ


আমাদের কুমিল্লা .কম :
24.10.2020

হোমনা প্রতিনিধি ।।
হোমনায় ছাত্রলীগের হামলায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেলে উপজেলার জয়পুর ইউনিয়নে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার জয়পুর ইউনিয়নের শ্রীপুর বাজারে শুক্রবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের পূর্বনির্ধারিত মতবিনিময় সভা হওয়ার কথা ছিল। একই স্থানে পাল্টা সভা ডাকে উপজেলা ছাত্রলীগ। উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মজিদ পূর্বনির্ধারিত সভাস্থলে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা তার ওপর হামলার চেষ্টা করে। দুই পক্ষে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। ইটের আঘাতে সভাপতি আব্দুল মজিদ আহত হন বলে দলীয় সূত্র জানায়।

জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সাত্তার জানান, ১৫ দিন আগে আমরা মতবিনিময় সভার তারিখ ও স্থান নির্ধারণ করেছি। হঠাৎ করে ছাত্রলীগের ছেলেরা একই স্থানে সভা করার চেষ্টা করে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ বলেন, ইটের আঘাতে আমার পা থেতলে গেছে। বাড়ীতেই চিকিৎসা নিচ্ছি।

তিনি আক্ষেপ করে বলেন, হামলায় ছাত্রলীগের কোনো দোষ নেই। দোষ হলো আমাদের, আমরা কেনো ছাত্রনেতা বানানোর আগে তাদের অতীত এবং তাদের পরিবারের ইতিহাস যাচাই করি না! যদি যাচাই করে নেতা বানানো হতো তাইলে আজ আওয়ামী লীগের সভায় ছাত্রলীগ পাল্টা সভা করার নামে হামলা করত না। এরা ছাত্রলীগ না, সন্ত্রাসী ও চাঁদাবাজি করার জন্য ছাত্রলীগ সেজেছে।

হামলার কথা অস্বীকার করে উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার বলেন, জয়পুর ইউনিয়নে ছাত্রলীগের সভা হওয়ার কথা ছিল। ১৪৪ ধারা জারির কারণে আমরা সভা করতে পারিনি।

হোমনা থানার ওসি আবুল কায়েস আখন্দ দেশ রূপান্তরকে বলেন, একই স্থানে আওয়ামী লীগ ও ছাত্রলীগ সভা ডাকায় দু’পক্ষই মিছিল নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। বেশি কিছু হয়নি, মজিদ সাহেব আমার সামনেই ছিলো। পায়ে ইটের আঘাত লেগেছে। আর কোথাও ১৪৪ ধারা জারি করা হয়নি।- দৈনিক দেশ রুপান্তর