বুধবার ২৫ নভেম্বর ২০২০


আমড়াতলীর পূজা মন্ডপে সমাজ সেবক জয়নালের আবেদীনের আর্থিক অনুদান প্রদান


আমাদের কুমিল্লা .কম :
24.10.2020

স্টাফ রির্পোটার।।

কুমিল্লা আদর্শ উপজেলার ৪ নং আমড়াতলী ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেন সমাজসেবক জয়নাল আবেদীন। শনিবার সন্ধ্যায় পূজারী ও মন্দির কমিটির লোকজন অনুদান গ্রহণ করেন।

সূত্র জানায়, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ৪ নং আমড়াতলী ইউনিয়নের ৬ টি পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়।এ সময় মন্ডপের ভক্ত পূজারী ও দর্শনার্থীদের সাথে সৌহার্দ্য বিনিময় করা হয়।

বিষয়টি নিয়ে সমাজ সেবক মোঃ জয়নাল আবেদীন বলেন, আমি আওয়ামিলীগের একজন ক্ষুদ্র কর্মী। আমার নেতা আধুনিক কুমিল্লার স্বপ্নদ্রষ্টা বীরমুক্তিযোদ্ধা আলহাজ আ.ক.ম বাহাউদ্দিন বাহার। আমি আমার নেতার নির্দেশেই আমার ইউনিয়নের পূজা মন্ডপে শুভেচ্ছা উপহার হিসেবে আমার প্রতিনিদের মাধ্যমে ৬ টি পূজা মন্ডপের পূজারী ও কমিটির লোকজনের হাতে আর্থিক অনুদান প্রদান করি। আমার ইউনিয়নের সর্বসাধারণের যে কোন সমস্যায় পাশে থাকার জন্যই রাজনীতি করি। ভবিষ্যতেও সামাজিক কর্মকাণ্ড অব্যহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন আমড়াতলী ইউনিয়নের সিনিয়র সহসভাপতি বেলায়েত হোসেন, সরকারী কলেজের সাবেক ছাত্রলীগ নেতা রাসেল, আমড়াতলী ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন মিঠু, ইজাজ, মোস্তাকিম ও নোমানসহ অন্যান্যরা।