শুক্রবার ২৭ নভেম্বর ২০২০


বরুড়ায় এসি বিস্ফোরণ আতংকে আহত-ছয়


আমাদের কুমিল্লা .কম :
30.10.2020

আবদুল্লাহ আল মারুফ।।

বরুড়ার আড্ডা বাজার বায়তুল আমান মসজিদে এসি বিস্ফোরণ হয়নি। বৈদ্যুতিক লাইনের লিকেজ থেকে ধোয়া সৃষ্টি হয়। এতে মসজিদের মুসল্লিরা আতংকিত হয়ে সবাই একসাথে বের হওয়ার সময় থাই গ্লাস ভেঙে ছয় মুসল্লি আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ৩০ অক্টোবর(শুক্রবার) জুম্মার নামাজের সময়। বরুড়ার আড্ডা বাজারের বাইতুল আমান জামে মসজিদের এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনাকে এসি বিস্ফোরণ বলা হচ্ছে।

তবে কোন এসি বিস্ফোরণ হয়নি এই বিষয়টি নিশ্চিত করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।
তিনি জানান, নারায়ণগঞ্জের ঘটনার কারনে মানুষ আতংকিত হয়ে আছে। যার কারনে এই ঘটনা ঘটছে। উপজেলা প্রশাসন ঘটনাস্থলে যাচ্ছে। প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরুড়া পল্লীবিদ্যুতের উপ-মহাব্যবস্থাপক মোঃ আবুল বাসার জানান, মসজিদের ভিতরের ওয়ারিংএ সমস্যা থাকার কারণে লাইন লিকেজ হয়েছে। যার কারণে লিকেজ থেকে ধোঁয়া বের হয়েছে। পল্লীবিদ্যুতের লোক তাৎক্ষণিক ঘটস্থালে পাঠিয়েছি। আশাবাদী আর কোন সমস্যা হবে না।

আড্ডা ইউপি চেয়ারম্যান জাফর উল্লাহ চৌধুরী জানান, আমার কাছে সঠিক কোন তথ্য নেই। খবর নিয়েছি এসি বিস্ফোরণ হয়নি। মসজিদের ভিতরের লাইন লিকেজ হয়ে ধোয়া বের হয়। যার ফলে আতংকিত মুসল্লিরা বের হতে গিয়ে থাই গ্লাসের সাথে ধাক্কা খেয়ে আহত হয়। আহতরা নিজেরাই নিজেদের প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন।