শুক্রবার ২৭ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » আমরা সুন্দর সমাজ বিনির্মাণ করতে এসেছি -তাহসিন বাহার সূচনা


আমরা সুন্দর সমাজ বিনির্মাণ করতে এসেছি -তাহসিন বাহার সূচনা


আমাদের কুমিল্লা .কম :
06.11.2020

মাহফুজ নান্ট||

আর্তমানবতার সেবাই আমাদের ধর্ম। আমরা স্বপ্ন দেখি একটি সুখী সুন্দর সমাজের। আমরা ধ্বংসে বিশ্বাসী নই। সুন্দর সমাজ বির্নিমাণ করতেই আমরা এসেছি। গতকাল সন্ধ্যায় কুমিল্লা শিল্পকলা একাডেমিতে জাগ্রত সম্মিলিত প্রয়াস অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা এ কথা বলেন।
শুভ চেতনার ধমনি কখনো রক্ত শূন্য হয় না। এই স্লোগানটিকে ধারণ করে জাগ্রত মানবিকতা গত সেপ্টেম্বর ও অক্টোবর মাসের রক্তদাতা এবং স্বেচ্ছাসেবী সংগঠন দাফন, ওরা ১১জন, অক্সিজেন সেবা সরবরাহ,ডাক্তারসহ জাগ্রত মানবিকতার ভলান্টিয়ারদের সম্মানে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলার মত একটি গল্পের ফাউন্ডার ও প্রেজেন্টার ইকবাল বাহার জাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান, ডিএমপির অতিরিক্ত পুলিশ উপ-কমিশনার সাইবার সিকিউরিটিজ এ্যান্ড ক্রাইম নাজমুল ইসলাম (বিপিএম সেবা) , মডেল ও অভিনেতা অন্তু করিম, স্কিল আপ বাংলাদেশের সিইও চৌধুরী দৌলত মহাম্মদ জাফরি।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ জাগ্রত মানবিকতার কাজের প্রশংসা করে বলেন, জাগ্রত মানবিকতা সংগঠনটি বর্তমান সমাজের জন্য একটি সুন্দর উদাহরন। দেশের প্রতিটি জেলায় এমন সংগঠন থাকলে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমাণ করা সময়ের ব্যাপার হবে। অতিথিরা সংগঠনের সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা ক্রিকেট বোর্ডের সভাপতি ও জাগ্রত মানবিকতার উপদেষ্টা সাইফুল আলম রনি ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও অভিবাধন সম্পাদক আবুল হাসানাত বাবুল।

অনুষ্ঠানের শুরুতে সমস্বরে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এ সময় কোভিডে আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা অনুষ্ঠানে জাগ্রত মানবিকতা সংগঠনের বিভিন্ন সময়ের কার্যক্রমের উপর একটি প্রামান্য ভিডিও চিত্র প্রদর্শণ করা হয়।

ভাইব কমিউনিকেশনের নির্মিত ভিডিও চিত্রটি উপস্থিত সবার মন কাড়ে।

আলোচনা অনুষ্ঠানের পরেই আমন্ত্রিত শিল্পীদের নিয়ে একটি মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান পরিবেশিত হয়।