শনিবার ২৮ নভেম্বর ২০২০


কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ হুমায়ুন মাহমুদ আর নেই


আমাদের কুমিল্লা .কম :
06.11.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক সিনেট সদস্য অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ আর নেই। (ইন্না-লিল¬াহি…. রাজিউন)। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। গত মাসে তিনি করোনায় আক্রান্ত হলে প্রথমে বারডেম হাসপাতাল এবং পরে অবস্থার অবনতি হলে তাকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে সর্বশেষ পরীক্ষায় করোনা নেগেটিভ আসলেও মৃত্যু তার পিছু ছাড়েনি। আত্মীয় স্বজন ও ডাক্তারদের সকল চেস্টা ব্যর্থ করে আজ রাতে তিনি চলে গেলেন না ফেরার দেশে। দৈনিক কুমিল্লা কন্ঠের সম্পাদক কামাল উদ্দিন এ কথা নিশ্চিত করেছেন।
মরহুমের নামাজে প্রথম জানাজা শুক্রবার সকাল ৯টায় ঢাকার ইস্কাটন গার্ডেন জামে মসজিদে(লেডিস ক্লাবের পাশে) সংলগ্ন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা দেবিদ্বারের মোহাম্মদপুর সেরাজুল হক কলেজ মাঠে বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়। পরে মোহাম্মদপুর নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এ দিকে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক সিনেট সদস্য অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের মৃত্যুতে জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন গুলোর মধ্যে শোকের ছায়া নেমে আসে।