শুক্রবার ২৭ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » লাইসেন্সবিহীন ইন্টারনেট সেবা প্রদান, সরঞ্জামসহ গ্রেপ্তার তিন


লাইসেন্সবিহীন ইন্টারনেট সেবা প্রদান, সরঞ্জামসহ গ্রেপ্তার তিন


আমাদের কুমিল্লা .কম :
06.11.2020

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা র‌্যাবের একটি দল চাঁদপুরের কচুয়া ও শাহরাস্তিতে পৃথক অভিযান চালিয়ে লাইসেন্সবিহীনভাবে ইন্টারনেট সেবা প্রদানের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে। এ সময় ইন্টারনেট সেবা প্রদানের কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন; চাঁদপুরের কচুয়া উপজেলার জগতপুর গ্রামের রেজাউল মাওলার ছেলে তমাল হোসেন ওরফে রাজিব, একই জেলার শাহরাস্তি উপজেলার বলশীদ গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে দিদার হোসেন পাটোয়ারী ও বাততলা গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মাহমুদুল হাসান ওরফে বাবু।
শুক্রবার (৬ নভেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।
তিনি জানান, বৃহস্পতিবার গভীররাতে চাঁদপুরের কচুয়া উপজেলার জগতপুরের ‘রয় অনলাইন’ এবং শাহরাস্তি উপজেলার সূয়াপাড়া এলাকার ‘ডিজা অনলাইন’ ও ‘ঝইঝ’ নামক প্রতিষ্ঠানে পৃথক বিশেষ অভিযান পরিচালনা করেন তারা। এ সময় লাইসেন্সবিহীনভাবে ইন্টারনেট সেবা প্রদানের অভিযোগে বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ ওই তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ কচুয়া ও শাহরাস্তির বিভিন্ন এলাকায় অবৈধভাবে ইন্টারনেট সেবা প্রদান করে আসছিল বলে স্বীকার করেছে।