শুক্রবার ২৭ নভেম্বর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » প্রেম করে বিয়ে, স্বামীর বটির কোপে জীবন গেল নিতুর


প্রেম করে বিয়ে, স্বামীর বটির কোপে জীবন গেল নিতুর


আমাদের কুমিল্লা .কম :
19.11.2020

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কৌহিনুর খানম (৩০) নামে একবধূকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী মো. জুয়েল মিয়া। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার চরচারতলা এলাকার মো. আবু চান মিয়ার ঘর থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কোহিনুর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী জুয়েল পলাতক রয়েছে। এই ঘটনায় জুয়েলের পরিবারের ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা বটি-দা উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ছয় মাস আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে আদালতে গিয়ে বিয়ে করেন কোহিনুর এবং জুয়েল। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে দুজনের মাঝে কখনো সম্পর্কের অবনতি হয়নি। এরই মধ্যে জুয়েল একটি ওয়ার্কসপ খুলে ব্যবসা শুরু করেন। ওয়ার্কসপে নতুন করে বিনিয়োগ করার জন্য দু’মাস আগে কোহিনুরের কাছে ২ লাখ টাকা যৌতুক চান জুয়েল। কুহিনুর টাকা দিতে অপারগতা জানান। কিন্তু এর মধ্যে তাদের দুজনের মধ্যে আর কোন সমস্যা হয়নি। বুধবার সন্ধ্যায় কোহিনুর পাশেই বাবার বাড়িয়ে গিয়ে নিজ পরিবারের সাথে দেখা করে আসেন। বুধবার গভীর রাতে জুয়েল বটি দা দিয়ে কুহিনুরকে এলোপাথারী কুপিয়ে হত্যা করে কম্বল দিয়ে মরদেহ ঢেকে রেখে পালিয়ে যান।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাবেদ মাহমুদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদরে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় স্বামী জুয়েলের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্হা প্রক্রিয়া চলছে।