শুক্রবার ২৭ নভেম্বর ২০২০


নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার


আমাদের কুমিল্লা .কম :
22.11.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার মনোহরগঞ্জে শাহিনুর আক্তার (১৫) নামে নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। শাহিনুর উপজেলার মৈশাতুয়া গ্রামের সিএনজি চালক শাহজাহানের মেয়ে। সে স্থানীয় আমতলি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
ওই ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানায়, গত শনিবার বিকেলে শাহিনুরকে ঘরে রেখে তার বাবা-মা ডাক্তারের কাছে যায়। রাতে বাড়ি ফিরে ঘরের দরজা জানালা বন্ধ দেখতে পান তারা। পরে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে গিয়ে দেখতে পান গলায় ফাঁস দেওয়া শাহিনুরের লাশ ঝুলছে।
স্থানীয়রা জানান, শাহিনুরের সঙ্গে একই গ্রামের রতন মিয়ার ছেলে কিরণের প্রেমের সর্ম্পক ছিলো। গত কয়েকদিন আগে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু শাহিনুরের পরিবারকে এতে রাজি না হয়ে তাকে শাসন করে। এতে শাহিনুর পরিবারের লোকজনের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে বলে সকলে ধারণা করছে।
মনোহরগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান, মেয়েটির মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।