সোমবার ৩০ নভেম্বর ২০২০


দেবিদ্বারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুদের নির্বাচনী সভায় মাদক ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন গড়ার অঙ্গীকার


আমাদের কুমিল্লা .কম :
22.11.2020

দেবিদ্বার প্রতিনিধি।।
মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিয়ে প্রতিরোধে অতীতের ন্যায় ও আগামী দিন গুলোতেও কাজ করে যাব। আমি ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বয়স্কভাতা, পঙ্গুভাতা, বিধবাভাতা, ভূমিহীনদের খাসজমি বিতরণে কোন অনিয়ম রাখবনা। এলাকার উন্নয়নমূলক কাজে কোন অনিয়ম- দুর্নীতির সুযোগ দেবনা। শনিবার বিকেলে উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়নের জয়পুর এম,বি,ফাজিল মাদ্রাসা মাঠে আয়োজিত এক আলোচনা সভায় ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ও ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান মাসুদ ওই বক্তব্য তুলে ধরেন।
আ’লীগ ওয়ার্ড সভাপতি প্রবীণ ব্যাক্তিত্ব এমদাদ হোসেন খান’র সভাপতিত্বে এবং রাশেদুল আমিন সরকার’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মো. আতাউর রহমান খান (জহির মেম্বার), মো. জহিরুল ইসলাম মাস্টার, হাজী মো. ফরিদ উদ্দিন মাস্টার, মো. খোরশেদ আলম খোকন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল মুন্নাফ, সাংবাদিক ইমরান হোসেন, ছাত্রলীগ ওয়ার্ড সাধারণ সম্পাদক রুবেল হোসেন, মহিলা’ আ’লীগ নেত্রী ফিরোজা খাতুন, আব্দুল জলীল মুহুরী, আব্দুল লতিফ, আবুল কাসেম, হাজী আব্দুস সাত্তার, মো. হাফিজ উদ্দিন মাষ্টার, ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেন রানা ও মাওলানা সৈয়দ গোলাম মহিউদ্দিন প্রমুখ।
সভায় কামরুজ্জামান মাসুদের সমর্থনে ব্যান্ড বাজিয়ে মিছিল সহকারে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড নিয়ে বিভিন্ন গ্রাম থেকে শত শত নারী-পুরুষ যোগ দিয়ে মাদ্রাসা মাঠ মাতিয়ে রাখে।