রবিবার ২৪ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » ‘কু’ রাজনীতির কারণে কুমিল্লাকে এগিয়ে নিতে বাধাগ্রস্থ হচ্ছি:এমপি বাহার


‘কু’ রাজনীতির কারণে কুমিল্লাকে এগিয়ে নিতে বাধাগ্রস্থ হচ্ছি:এমপি বাহার


আমাদের কুমিল্লা .কম :
23.11.2020

স্টাফ রিপোর্টার।।
নগরীর শিল্পকলা একাডেমিতে নবগঠিত কমিটির সভাপতি, সহ -সভাপতি ও প্রধান শিক্ষকদের সাথে শিক্ষার মানোন্নয়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সোমবার দুপুরে আদর্শ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।
তিনি বলেন, কুমিল্লা ‘কু’ রাজনীতির কারণে কুমিল্লাকে এগিয়ে নিতে বাধাগ্রস্থ হচ্ছি। আমরা কুমিল্লা দীর্ঘ কাল ধরে বিভাগ আন্দোলন করছি। আমি মহান সংসদে দাঁড়িয়ে বলেছি কুমিল্লা বিভাগ চাই। কুমিল্লার একজন মন্ত্রী বলেন বিভাগে হবে ময়নামতি। ময়নামতি আয়নামতি নয়,কুমিল্লা নামেই বিভাগ হতে হবে। আমার সামনে এখন দুইটি কাজ একটি কুমিল্লা বিভাগ অপরটি দৃষ্টিনন্দন কুমিল্লা টাউন হল। কুমিল্লা বিভাগ ও দৃষ্টিনন্দন টাউন হল এ দুটি বিষয়ে কুমিল্লাবাসীর ঐক্য চাই।
উপজেলা চেয়ারম্যান এড.মো আমিনুল ইসলাম টুটুল এর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো: দেলোয়ার হোসেন মজুমদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, প্রধান শিক্ষক, সহ-সভাপতি ও শিক্ষা সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।
এমপি বাহার আরো বলেন, আমাদের প্রিয় নেত্রী জাতির জনকের কন্যা শেখ হাসিনার সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী। আমি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সরকারের ভিশন বাস্তবায়নে কুমিল্লার সকল ক্ষেত্রেই নারী নেতৃত্বকে এগিয়ে নিতে যেতে চাই। কুমিল্লার প্রাথমিক শিক্ষা ব্যবস্থাপনা কমিটিতে আমরা এর সফল বাস্তবায়ন ঘটিয়েছি। তাই আমাদের কুমিল্লা থেকে আমরা যেকোন ভালো কাজের সূচনা করতে চাই। প্রাথমিক বিদ্যালের ১২৮ প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও সহ-সভাপতি পদে নারীরা এসেছে এটা সারা বাংলাদেশের জন্য উদাহরণ।