রবিবার ২৪ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হলেন মোস্তাক মিয়া


বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হলেন মোস্তাক মিয়া


আমাদের কুমিল্লা .কম :
24.11.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়াকে বিএনপির কুমিল্লা বিভাগীয় কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। গত ২০ নভেম্বর বিএনপি/সাধারণ/৭৬/৬৩/২০২০ স্মারকে বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক পত্রে তাকে এ দায়িত্ব দেওয়া হয়। মঙ্গলবার সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় নেতা মো. মোস্তাক মিয়া নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।
মোস্তাক মিয়া কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি,কেন্দ্রীয় বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিমের স্থলাভিষক্ত হলেন।
মোস্তাক মিয়াকে বিএনপির কেন্দ্রীয় কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়ে একই পত্রে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আশা প্রকাশ করে বলেন,আপনি আপনার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে দলকে আরো অধিকতর শক্তিশালী,গতিশীল ও সুসংগঠিত করতে সক্ষম হবেন বলে আমি বিশ^াস করি।
উল্লেখ্য, বিএনপি নেতা মো. মোস্তাক মিয়া ৯০ এর স্বেরাচার বিরোধী গণআন্দোলনের অন্যতম একজন ছাত্র নেতা ছিলেন। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক,কুমিল্লা শহর বিএনপির সদস্য সচিব ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির প্রচার সম্পাদক হিসেবেও দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন।