রবিবার ২৪ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর মনোনয়ন বাতিলের প্রতিবাদ


উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর মনোনয়ন বাতিলের প্রতিবাদ


আমাদের কুমিল্লা .কম :
26.11.2020

স্টাফ রিপোর্টার।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী সরকার জহিরুল হক মিঠুনের মনোনয়নপত্র বাতিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার কুমিল্লা নগরীর একটি পার্টি সেন্টারে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী জহিরুল হক মিঠুন বলেন, মনোনয়নপত্র বাছাইয়ের দিনে আমার নামে একটি ভুয়া মামলার তথ্য গোপন করার অভিযোগে মনোনয়নপত্র বাতিল করা হয়। এ মামলায় সম্পর্কে আমি কিছুই জানি না। কখনো আদালতে হাজির হওয়ার জন্য সমনও জারি করা হয়নি। মনোনয়নপত্র বাতিল হওয়ায় জেলা প্রশাসকের কাছে আপিল করলেও তা খারিজ করে দেয়া হয়। এ বিষয়ে হাইকোর্টে আপিল করব। আমার জনপ্রিয়তায় ভীত হয়ে প্রতিপক্ষরা সুকৌশলে এ কাজটি করেছেন।
উল্লেখ্য, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহেরের মৃত্যুতে এ পদটি শূন্য হয়। এ পদে নির্বাচনে তফসিল ঘোষণা হলে বিভিন্ন দল ও স্বতন্ত্রভাবে আটজন মনোনয়নপত্র দাখিল করেন।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহ আলম,সাংগঠনিক সম্পাদক আমির হোসেন,যুগ্ম সম্পাদক আবদুস সাত্তার ও আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান প্রমুখ।