রবিবার ২৪ জানুয়ারী ২০২১


বরুড়ায় দিন দুপুরে চা দোকানে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা


আমাদের কুমিল্লা .কম :
26.11.2020

বিল্লাল হোসেন, বরুড়া।।
কুমিল্লার বরুড়া পৌর এলাকার ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলামকে (৩৫) দিন দুপরে চা দোকান ভর্তি মানুষের সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আহত হন তার সহযোগী রানা(৩৩)। জহিরুল ইসলাম জিনসার গ্রামের আবদুল মালেকের ছেলে এবং রানা একই গ্রামের সাহেব আলীর ছেলে।
স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার শিলমুড়ি উত্তর ইউনিয়ন জীবনপুর গ্রামের হাসেম মার্কেটের ছানাউল্লাহর চা দোকানে জহিরুল ইসলাম ও তার সহযোগী মো. রানা (৩৩) চা পান করছিলেন। এ সময় কিছু দুর্বৃত্তরা এসে ছেনি, দা দিয়ে জহিরুল ইসলামের মাথায় ও শরীরে এলোপাথারি কোপাতে থাকে। এসময় রানাও আহত হয়। স্থানীয়রা জহিরুল ইসলাম ও রানাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার জহিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। রানা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ধারণা করা হচ্ছে, সম্পত্তির বিরোধের জের ধরে তার ওপর হামলা হয়। জহিরুল ইসলামের গ্রাম জিনসার ও হামলার স্থান জীবনপুর পাশাপাশি গ্রাম।
এ বিষয়ে বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন,জহিরুল ইসলামের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সম্পত্তির বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।