রবিবার ১৭ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » জিলানীর রক্তমাখা শার্ট মামলার আলামত হিসেবে জব্দ


জিলানীর রক্তমাখা শার্ট মামলার আলামত হিসেবে জব্দ


আমাদের কুমিল্লা .কম :
02.12.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী হত্যা মামলার বাদী আসামিদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার নিজ বাড়িতে এসব কথা জানান নিহত জিলানীর মা ফেরদৌস আরা বেগম।
এদিকে মঙ্গলবার দায়িত্ব বুঝে নেওয়ার পর বুধবার থেকে মামলাটির তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), কুমিল্লার সদস্যরা। ওইদিন দুপুরের পর পিবিআইর তদন্তদল প্রথমে ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর জিল্লুর রহমানের বাড়িতে বাড়িতে গিয়ে তাঁর মায়ের সঙ্গে কথা বলেন তারা। এ সময় হত্যাকাণ্ডের দিন নিহত জিলানীর গায়ে থাকা রক্তমাখা শার্ট মামলার আলামত হিসেবে জব্দ করেন তারা।
ফেরদৌস আরা বেগম বলেন, গত তিনদিন ধরে আমার ছোট ছেলে ও মামলার বাদী ইমরানের সঙ্গে আমার যোগাযোগ নেই। গত তিনদিন আগে আসামিদের লোকজন তার নগরীর হাউজিং এলাকার বাড়ি ঘেরাও করেছিল। ফোনে মামলা তুলে নিতে হুমকি দিয়েছিল। এরপর থেকেই ইমরানের মোবাইলফোন ও চৌয়ারা বাজারের দোকান বন্ধ রয়েছে। সে এখন আসামিদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। আমরা তার জীবন নিয়েও আতংকে রয়েছি।
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই, কুমিল্লার পুলিশ পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ বলেন, আমরা মামলাটির তদন্ত শুরু করেছি। তবে এখনো বাদীর সঙ্গে কথা হয়নি। আমরা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।
উল্লেখ্য-আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১১ নভেম্বর নগরীর চৌয়ারায় যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে একদল সশস্ত্র সন্ত্রাসী। ঘটনার পরদিন তাঁর ভাই ইমরান হোসেন চৌধুরী সদর দক্ষিণ থানায় ৩৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।