রবিবার ১৭ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » দেবিদ্বারে ধানক্ষেতে মিলল গার্মেন্টস কর্মীর লাশ


দেবিদ্বারে ধানক্ষেতে মিলল গার্মেন্টস কর্মীর লাশ


আমাদের কুমিল্লা .কম :
02.12.2020

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার ।।
কুমিল্লার দেবিদ্বারে ধানক্ষেত থেকে মোহাম্মদ হাসান (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার ধামতী গ্রামের ওসমানের বাড়ির মসজিদের পাশের একটি ধানক্ষেত থেকে ওই মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ হাসান ওই এলাকার মো. সেলিম মিয়ার পুত্র।
স্থানীয়রা জানান, বুধবার সকালে শিশুরা মাঠে ঘাস কাটতে গিয়ে ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। মৃতদেহটি উপুর হয়ে পড়ে ছিলো এবং তার নাক ও মুখ থেকে রক্ত পড়ছিলো। ডান হাতে পেঁচানো একটি লাল গামছা এবং পায়ের কাছে স্পিড ড্রিংসের একটি খালি বোতল পড়ে ছিলো।
নিহতের মা কাজল বেগম জানান, হাসান ঢাকায় একটি গার্মেন্ট ফ্যাক্টরিতে কাজ করত। এলাকার মাহফিলে যোগ দিতে কয়েকদিনের ছুটিতে বাড়িতে আসে। মঙ্গলবার রাতে মাহফিলে যাওয়ার আগে ভাত খেয়ে যাওয়ার কথা বলছিলাম । পরে খাব বলে ঘর থেকে বের হয়, রাতে আর ঘরে ফেরেনি। সকালে ছেলের লাশ ধানক্ষেতে পরে থাকতে দেখে লোকজন আমাকে খবর দেয়।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. জহিরুল আনোয়ার লাশ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধান ক্ষেতে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেছে। সুরতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।