বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » সেলিম ভাই আওয়ামী লীগের ত্যাগী নেতা ছিলেন- মুজিবুল হক এমপি


সেলিম ভাই আওয়ামী লীগের ত্যাগী নেতা ছিলেন- মুজিবুল হক এমপি


আমাদের কুমিল্লা .কম :
05.12.2020

মো.আবুল বাশার রানা,চৌদ্দগ্রাম।।
সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব বলেছেন, সবাইকে একদিন চলে যেতে হবে। জন্ম-মৃত্যু আল্লাহর হাতে,জম্ম আর মৃত্যুর মাঝামাঝি সময় যারা ভালো কাজ করে ,মৃত্যুর পর মানুষ তাকে মনে রাখে। সেলিম ভাই আওয়ামী লীগের তেমনই একজন নেতা। তিনি শিক্ষাবোর্ডে চাকরি শেষে দলের জন্য কাজ করে চৌদ্দগ্রাম আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করেছেন,দলের এবং আমার বাইরে কখনো যাননি। সেলিম ভাইকে জামাত ক্ষমতায় আসার পর বার বার নির্যাতন অত্যাচার করেছে, তবু তিনি জামাত শিবিরের কাছে মাথা নত করেননি। সেলিম ভাই ছিলেন আওয়ামী লীগের ত্যাগী নেতা। তিনি গতকাল শুক্রবার চৌদ্দগ্রাম জগন্নাথদিঘী ইউনিয়নের নানকরা মাদরাসায় দ্বিতীয় নামাজে জানাজার পূর্বে মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সদস্য মহিবুল ইসলাম কাননের পরিচালনায় এসময় শোক জানিয়ে বক্তব্য রাখেন মরহুমের বড় ভাই কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জসীম উদ্দিন চৌধুরী, মরহুমের বড় ভাই আসাদ উদ্দিন চৌধুরী আহমেদ, মরহুমের একমাত্র ছেলে ফেরদৌস আহমেদ তারেক,কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন স্বপন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছোবান ভূইয়া হাসান,সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্ল্যাহ বাবুল,পৌর মেয়র মিজানুর রহমান,জেলা পরিষদ সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও বাতিসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু,উপজেলা যুবলীগের আহ্বায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম সকল ইউপি চেয়ারম্যান,আওয়ামীলীগ যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। মরহুম সামছুদ্দিন চৌধুরী সেলিম ইন্তেকালে শোক জানিয়েছেন অর্থমন্ত্রী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আহম মুস্তফা কামাল,স্থানীয় সরকার(এলজিইডি)মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি তাজুল ইসলাম,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু। এর আগে মরহুম সামছুদ্দিন চৌধুরী সেলিমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় কুমিল্লা শিক্ষা বোর্ড মিলনায়তনে।