শুক্রবার ১৬ GwcÖj ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » চান্দিনা পৌর নির্বাচনে মেয়র পদে কেন্দ্রে যাচ্ছে যাদের নাম


চান্দিনা পৌর নির্বাচনে মেয়র পদে কেন্দ্রে যাচ্ছে যাদের নাম


আমাদের কুমিল্লা .কম :
05.12.2020

চান্দিনা প্রতিনিধি।
কুমিল্লার চান্দিনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের তিনজন সম্ভাব্য প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। পৌর ও উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে রেজুলেশনসহ তিনজনের প্যানেল প্রস্তাব করে জেলা আওয়ামী লীগের নিকট হস্তান্তর করা হয়।
মেয়র প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র ও চান্দিনা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সদস্য মো. শওকত হোসেন ভূইঁয়া ও চান্দিনা পৌর আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুল জলিল।
শুক্রবার রাজধানীর যাত্রাবাড়িতে আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের নিকট ওই প্রস্তাবনা হস্তান্তর করেন চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।
পরবর্তীতে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন কমিটির বৈঠকে এদের মধ্যে একজনকে চূড়ান্ত করে দলীয় মনোনয়ন এবং নৌকা প্রতীক বরাদ্দ দিবেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর আগে বৃহস্পতিবার চান্দিনা মহিলা কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভায় তিন প্রার্থীর বিষয়ে সিদ্ধান্ত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন- অধ্যাপক মো. আলী আশরাফ এমপি।
উল্লেখ্য, দ্বিতীয় ধাপে ঘোষিত পৌর নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ১৬ জানুয়ারি চান্দিনা পৌরসভা নির্বাচন। ২০ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।