শুক্রবার ২২ জানুয়ারী ২০২১


বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কুমিল্লা নগরীতে বিক্ষোভ


আমাদের কুমিল্লা .কম :
07.12.2020

মাহফুজ নান্টু।।
কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন। সোমবার বিকেলে নগরীর টাউন হল মাঠে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করেছে তারা পাকিস্তানিদের এজেন্ট। ধর্মের দোহাই দিয়ে ভাস্কর্যকে মূর্তির সাথে তুলনা দিয়ে সাধারণ মানুষজনকে বিভ্রান্ত করে দেশ অস্থিতিশীল করে তুলতে চায়। আমরা ধৈর্য ধরে আছি। ধৈর্যের বাঁধ ভেঙে গেলে ওইসব কুলাঙ্গারদের উচিত জবাব দেয়া হবে।
পরে একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি নগরীর টাউনহল থেকে বের হয়ে মনোহরপুর, রাজাগঞ্জ, মোগলটুলি সার্কিট হাউজ ঈদগাহ ও নিউমার্কেট হয়ে আবার টাউনহল মাঠে এসে শেষ হয়।
প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড.জহিরুল ইসলাম সেলিম, আতিকুল্লাহ খোকন, সহ- সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল,ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, ভাইস চেয়ারম্যান হোসনেয়ার বকুলসহ অন্যান্য নেতাকর্মীরা।