শনিবার ২৩ জানুয়ারী ২০২১


শীতার্তদের মাঝে আজহার-রাশিদা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
12.12.2020

স্টাফ রিপোর্টার।।
১১ডিসেম্বর শুক্রবার সকালে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ৩নং টেঙ্গারচর ইউনিয়নের টেঙ্গারচর গ্রামের সরকার বাড়িতে আজহার-রাশিদা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৬০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
আজহার-রাশিদা ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক শাহাজাদা এমরানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং টেঙ্গারচর ইউনিয়নের চেয়ারম্যান এস এম সালাউদ্দিন মাস্টার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি মহিউদ্দিন মোল্লা, টেঙ্গারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ মোল্লা, ইউপি স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনিছুর রহমান সরকার। স্বাগত বক্তব্য রাখেন, আজহার-রাশিদা ফাউন্ডেশনের সদস্য আবরারুল হক সরকার শরীফ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাহেরা আক্তার।
অনুষ্ঠানে রফিকুল ইসলাম সরকার,আওলাদ হোসেন,বাবু সরকার,আক্তার হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

আজহার-রাশিদা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ :
শীতবস্ত্র বিতরণের আগে বিশিষ্ট সাংবাদিক,সংগঠক ও মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক শাহাজাদা এমরান তার পিতা মোহাম্মদ আজহারুল ইসলাম সরকার ও মাতা রাশিদা বেগমের নামে আজহার-রাশিদা ফাউন্ডেশন করার কথা ঘোষণা করে বলেন,আজকে দরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্যে দিয়ে এই সংগঠনটি তার যাত্রা শুরু করল। তিনি আজহার-রাশিদা ফাউন্ডেশনের মাধামে শিক্ষা,স্বাস্থ্য,কর্মসংস্থান,যুব সমাজের উন্নয়ন,আর্তমানবতার সেবাসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক নানা কর্মকাণ্ড পরিচালিত হবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এরপর সাংবাদিক শাহাজাদা এমরানকে চেয়ারম্যান ও স্কুল শিক্ষক জাহেরা আক্তারকে সাধারণ সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট ফাউন্ডেশনের একটি কমিটি ঘোষণা করা হয়।