শনিবার ২৩ জানুয়ারী ২০২১


জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কুমিল্লার সর্ববৃহৎ ও বাংলাদেশের ৩য় বৃহত্তম শপিং মল উদ্বোধন


আমাদের কুমিল্লা .কম :
20.12.2020

আতশবাজি আর লেজার শোয়ের ঝলমলে আলোয় নগরবাসীর মনোরঞ্জনের মধ্যে দিয়ে গত ১৬ ডিসেম্বর আলোকিত স্বপ্নের যাত্রা শুরু করল প্ল্যানেট এস আর শপিং মল।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর,মোহাম্মদ হাবিবুর রহমান, বিশেষ অতিথি ইউনাটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের এস. ই.ভি.পি.এবং কোম্পানির সেক্রেটারি, এ,টি এম, তাহহিদুজ্জামান,ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর এস. ই.ভি.পি. স্পেশাল এসেট মানেজমেন্ট ডিভিশন,মোহাম্মদ শাহ আলম ভূইয়া।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্ল্যানেট এস আর শপিং মলের এমডি মজিবুর রহমান বাবু এবং ধন্যবাদ জ্ঞাপন ও সমাপ্তি করেন প্ল্যানেট এস আর শপিং মলের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান লাভলু।
আলোচনা শেষে কেক ও ফিতে কাটা হয়। আনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন কান্দিরপাড় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ক্বারী মাওলানা মোহাম্মদ ইব্রাহিম ।
প্লানেট এস আর শপিং মল শুধু কেনাকাটার জন্য নয়, এক অভূতপূর্ব বিনোদন কেন্দ্রও। কুমিল্লায় সর্ব প্রথম তিনটি সিনেপ্লেক্স, সুবিশাল ফুডকোর্ট, নির্দিষ্ট ফ্লোরে নির্দিষ্ট পণ্যের দোকান, দুটি ক্যাপসুল লিফটসহ সাতটি লিফট, সাত জোড়া চলন্ত সিঁড়ি, সুপিরসর করিডোর, কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা, শক্তিশালী নিরাপত্তা ব্যবস্থাসহ গড়ে ওঠা এক অপূর্ব দৃষ্টিনন্দন বাণিজ্যিক ভবন, যা কেনাকাটা বা বিনোদনের প্রয়োজন মেটাবে কুমিল্লাসহ আশেপাশের ৬ টি জেলার শহরের ক্রেতাদের। কেনাকাটার জন্য আর ঢাকা নয়, ঢাকার নামিদামি ব্রান্ডশপগুলোর জন্য রয়েছে একটি নির্দিষ্ট ফ্লোরে বিশেষ ব্যবস্থা। তাই কেনাকাটা হবে প্লানেট এস আর শপিং মলে, ইনশাআল্লাহ। আপনাদের পদচারণায় প্লানেট এস আর শপিং মল হবে কুমিল্লার গর্ব। প্রেস বিজ্ঞপ্তি