শনিবার ২৩ জানুয়ারী ২০২১


মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহীসহ ৮ প্রার্থীর মনোনয়ন দাখিল


আমাদের কুমিল্লা .কম :
20.12.2020

চান্দিনা পৌর নির্বাচন


মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা।।
কুমিল্লার চান্দিনা পৌরসভায় মনোনয়নপত্র জমা প্রদানের শেষ দিন পর্যন্ত মোট ৬৪ প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এদের মধ্যে মেয়র পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সহ ৮ জন প্রার্থী, ৯টি ওয়ার্ড থেকে ৪৯ জন কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত ওয়ার্ড থেকে ৭ জন নারী কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচনী তফসিল অনুযায়ী রবিবার (২০ ডিসেম্বর) ছিল প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। বিকাল ৫টা পর্যন্ত উপজেলা রিটার্নিং অফিসার কার্যালয়ে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

মেয়র পদে ৮ প্রার্থী হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সদস্য মো. শওকত হোসেন ভূইয়া, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন চান্দিনা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মো. মফিজুল ইসলাম, বিএনপি মনোনীত প্রার্থী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র শাহ্ মো. আলমগীর খাঁন, লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) জামশেদ আহম্মদ জাকি, ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজী রেজাউল করিম, স্বতন্ত্র প্রার্থী চান্দিনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. শামীম হোসেন, স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আব্দুল মান্নান সরকার, হুমায়ূন কবির।

প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসাইন, উপজেলা নির্বাচন অফিসার আহসান হাবিব প্রমুখ।