শুক্রবার ২২ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » sub lead 2 » আওয়ামী লীগ নেতার উপর স্বেচ্ছাসেবক লীগ নেতার হামলার অভিযোগ


আওয়ামী লীগ নেতার উপর স্বেচ্ছাসেবক লীগ নেতার হামলার অভিযোগ


আমাদের কুমিল্লা .কম :
21.12.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় সাইফুল ইসলাম নামের এক আওয়ামী লীগ নেতার উপর হামলা হয়েছে। আধিপত্য বিস্তারের জের ধরে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা তার উপর হামলা করে বলে অভিযোগ উঠেছে। জেলার দেবিদ্বার উপজেলা সদরে এ ঘটনা ঘটে। আহত সাইফুল ইসলাম দেবিদ্বার উপজেলার পদ্মকোট গ্রামের তাজুল ইসলামের ছেলে। সোমবার বিকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তাকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনার নিন্দা জানিয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।
আহত সাইফুল ইসলামের মা ফাতেমা বেগম ও তার স্বজনরা জানান, সাইফুল ইসলাম রবিবার দেবিদ্বার উপজেলা সদরে অবস্থিত পূবালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাসায় ফিরছিলেন। এসময় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা সাদ্দাম হোসেনের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল তার উপর হামলা চালায়। একপর্যায়ে ব্যাংক থেকে তোলা টাকা ছিনিয়ে নেয়। গুরুতর আহত সাইফুল ইসলামকে উপজেলা শ্রমিকলীগ নেতা কাউছার আহমেদসহ স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সোমবার অবস্থার অবনতি ঘটলে বিকালে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।
অভিযুক্ত সাদ্দাম হোসেন বলেন,আমি ঘটনার সময় অন্য প্রোগ্রামে ছিলাম। একটা গণ্ডগোল হয়েছে শুনেছি। তবে এর সাথে আমি জড়িত নই। আমাকে রাজনৈতিকভাবে হয়রানির করার জন্য এই অভিযোগ তোলা হচ্ছে।
দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান,এবিষয়ে খবর নেবো। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।