শনিবার ২৩ জানুয়ারী ২০২১


দুর্ঘটনা কবলিত বাসে ১১ বোতল ফেন্সিডিল!


আমাদের কুমিল্লা .কম :
22.12.2020

চান্দিনায় পৃথক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা ও শিশু নিহত

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনায় পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা ও শিশু নিহত হয়েছেন। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় বাস চাপায় ব্যাংক কর্মকর্তা ও চান্দিনার লনাই গ্রামে ট্রাক্টর চাপায় নাঈম (৮) নামের এক শিশু নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত বাসে ১১ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। ধারণা করা হচ্ছে,কোন যাত্রী ফেন্সিডিল বহন করছিলো।

নিহত মোটরসাইকেল চালক কামাল মজুমদার (৩৫) ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ে কর্মরত। তিনি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খিলা গ্রামের বাসিন্দা। নিহত শিশু নাঈম চান্দিনা বরকরই ইউনিয়নের লনাই গ্রামের সফিক মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়- মহাসড়কের কাঠেরপুল এলাকার ইউটার্নে হঠাৎ ঘুরতে গেলে কুমিল্লা থেকে ছেড়ে আসা সততা পরিবহনের সামনে পড়ে। চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিসহ খাদে পড়ে গেলে ওই দুর্ঘটনা ঘটে। কামাল মজুমদারকে চান্দিনার একটি প্রাইভেট হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার ওসি সাফায়াত হোসেন দুর্ঘটনা বিষয়টি নিশ্চিত করেছেন।
অপরদিকে চান্দিনা উপজেলার বরকরই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন জানান- মাটিবাহী ট্রাক্টর উঠে চলন্ত ট্রাক্টর থেকে লাফ দিলে মাথায় আঘাত পেয়ে মারা যায় শিশু নাঈম।