শনিবার ২৩ জানুয়ারী ২০২১


দু:খী মানুষের মুখে হাসি ফোটায় আমাদের কুমিল্লা-মেয়র সাক্কু


আমাদের কুমিল্লা .কম :
24.12.2020

শীতার্ত পত্রিকার হকারদের পাশে আমাদের কুমিল্লা

স্টাফ রিপোর্টার।।
গত সাত বছরের ধারাবাহিকতায় এবারো শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন বৃহত্তর কুমিল্লার পাঠকনন্দিত পত্রিকা দৈনিক আমাদের কুমিল্লা।বুধবার দুপুরে কুমিল্লা টাউন হলের মুক্তিযুদ্ধ কর্ণারে পত্রিকা বিলিকারী শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক শাহাজাদা এমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মো. মনিরুল হক সাক্কু।
শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মেয়র মো. মনিরুল হক সাক্কু বলেন, দৈনিক আমাদের কুমিল্লা দীর্ঘদিন ধরে অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করে আসছে। দু:খী মানুষের মুখে হাসি ফোটায় আমাদের কুমিল্লা । তাদের এ কার্যক্রম সত্যিই প্রশংসার দাবী রাখে।
সিটি মেয়র মনিরুল হক সাক্কু আরো বলেন, যার যার অবস্থান থেকে বিভিন্ন সময়ে অনেকেই মানবিক কাজে এগিয়ে আসেন, এটা ভালো। দৈনিক আমাদের কুমিল্লা’র শীতবস্ত্র বিতরণ দেখে আমি মুগ্ধ। তিনি বলেন, করোনা কালীন সময়ে আমি নিজে ভয়কে জয় করে কুমিল্লার মানুষের কাছাকাছি গিয়েছিলাম। মানুষকে যতটুকু পারছি সহযোগিতার হাত বাড়িয়েছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ছড়াকার জহিরুল হক দুলাল, বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক ও লায়ন্স ক্লাব অব কুমিল্লা গ্রেটারের সাবেক সভাপতি জামিল আহমেদ খন্দকার, কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল, কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদক মো.হেলাল উদ্দিন,দৈনিক শিরোনাম সম্পাদক নীতিস সাহা।
অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ডেইলী বাংলাদেশের সিনিয়র রিপোর্টার শেখ সফিকুল বারী, বাংলাদেশ পরিবেশ আন্দোলন(বাপা) কুমিল্লার সাধারণ সম্পাদক আলী আকবর মাসুম,সিটিভি নিউজ ২৪ এর সম্পাদক ওমর ফারুকী তাপস প্রমুখ। ধন্যবাদ জ্ঞাপন করেন দৈনিক আমাদের কুমিল্লার বার্তা সম্পাদক মহিউদ্দিন মোল্লা। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দৈনিক সমকালের কুমিল্লা সংবাদদাতা ও আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আবদুর রহমান। কোরআন তেলোয়াত করেন সদর দক্ষিণ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ ফয়সাল কারীম।
বিশেষ অতিথি ও অতিথিবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, দৈনিক আমাদের কুমিল্লা সব সময়ই এই ধরনের মহৎ কাজ গুলো করে করে থাকে।দরিদ্র ও অসহায় পত্রিকার হকারদের জন্য আমাদের কুমিল্লা করোনাকালীন সময়েও সহযোগিতা করেছে এবং আজ শীত বস্ত্র বিতরণ করে কুমিল্লার সংবাদপত্রের মুখ উজ্জ্বল করেছে। এ জন্য বক্তাগণ দৈনিক আমাদের কুমিল্লার ভূয়সী প্রশংসা করেন।
সভাপতির বক্তব্যে দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক শাহাজাদা এমরান প্রধান অতিথি,বিশেষ অতিথি,অতিথিসহ শীতবস্ত্রগ্রহনকারী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ প্রত্যয় ব্যক্ত করে বলেন, দৈনিক আমাদের কুমিল্লা অতীতের ন্যায় ভবিষ্যতেও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবে।
০১৭১১-৩৮৮৩০৮
২৩/১২/২০