শুক্রবার ২২ জানুয়ারী ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » চান্দিনায় মফিজসহ দুইজন মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার


চান্দিনায় মফিজসহ দুইজন মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার


আমাদের কুমিল্লা .কম :
29.12.2020

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনা পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মো. মফিজুল ইসলামসহ দুইজন মেয়র ও ৮ কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসাইন এর কাছে আবেদন করে তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

তারা হলেন- বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, সাবেক মেয়র আব্দুল মান্নান সরকার। এছাড়া ৩নং ওয়ার্ড থেকে ৩জন, ৫নং ওয়ার্ড থেকে ২জন, ৭,৮,৯ নং ওয়ার্ডে থেকে একজন করে মোট আটজন কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

এর ফলে এ পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন পাঁচজন। এর মধ্যে আওয়ামী লীগ, বিএনপি, এলডিপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের একক প্রার্থী রয়েছেন। এছাড়া একমাত্র স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে থাকবেন শামীম হোসেন।

এছাড়া ৯টি ওয়ার্ড থেকে ৪০জন সাধারণ কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত ওয়ার্ড থেকে ৭জন নারী কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করবেন। বুধবার প্রার্থীরা প্রতীক বরাদ্দ নিয়ে নির্বাচনী প্রচারণায় নামবেন এবং আগামী ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।