শুক্রবার ৫ gvP© ২০২১
  • প্রচ্ছদ » লিড নিউজ ১ » নগরীর কাপ্তান বাজারে দুই মোটর সাইকেলের সংঘর্ষে যুবক নিহত,আহত দুইজন কৃষি কর্মকর্তা


নগরীর কাপ্তান বাজারে দুই মোটর সাইকেলের সংঘর্ষে যুবক নিহত,আহত দুইজন কৃষি কর্মকর্তা


আমাদের কুমিল্লা .কম :
18.01.2021

মাহফুজ নান্টু।
কুমিল্লায় দুই মোটর সাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন উপ-সহকারী কৃষি কর্মকর্তা। নিহত কামরুল ইসলাম নগরীর বিষ্ণপুর এলাকার বাসিন্দা। সোমবার বিকেলে সাড়ে ৩ টায় নগরীর কাপ্তান বাজার এলাকায় গোমতীর পাড়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৩টায় পালপাড়ামুখী একটি একটি মোটর সাইকেলে চড়ে দুজন আরোহীকে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটর সাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কামরুল ইসলাম নিহত হন। এ সময় অন্য মোটর সাইকেলে থাকা দুজন গুরুতর আহত হয়। নিহত কামরুল ইসলাম নগরীর মৃত আবদুল খালেক মোল্লার ছেলে। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।
বাবা হারিয়ে অবুজ তিন শিশু অঝোরে কাঁদছে। এদিকে আহতদের দুজনের মধ্যে একজন মোজামেল হক বাছির ও অপরজন তার সহকর্মী ফখরুল ইসলাম। তারা দুজনেই উপ-সহকারী কৃষি কর্মকর্তা। তারা একই মোটর সাইকেলে তাদের বাড়ি বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে যাচ্ছিলো। তারা সদর উপজেলা কৃষি অফিসে কর্মরত। অফিস শেষে বাড়ি যাওয়ার সময় দুর্ঘটনায় পতিত হন।
আহতদের সহকর্মী শরীফুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত মোজাম্মেল হক বাছিরের দুই হাত ভেঙ্গে গেছে। ফখরুলের মাথায় ও পায়ে আঘাত পেয়েছে।
কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত কামরুল ইসলামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।