শুক্রবার ৫ gvP© ২০২১
  • প্রচ্ছদ » sub lead 2 » দাউদকান্দিতে দুই ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা


দাউদকান্দিতে দুই ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা


আমাদের কুমিল্লা .কম :
19.01.2021

স্টাফ রিপোর্টার।।
পূর্ব শত্রুতার জেরে কুমিল্লার দাউদকান্দি দশপাড়া গ্রামের মমিন প্রধানের দুই ছেলে মো. আশরাফুল প্রধান (২৬) ও রাব্বি প্রধানের (২০) ওপর হামলার ঘটনা ঘটেছে। ১৮ জানুয়ারি পরিবারের পক্ষ থেকে দাউদকান্দি থানায় জিডি করা হয়েছে।
মামলার সূত্র জানায়, গত বছরের ১৯ নভেম্বর এশার নামাজ আদায় করে মসজিদ থেকে বের হওয়ার পর হামলার শিকার হন আশরাফুল প্রধান ও রাব্বি প্রধান। বিবাদীরা রামদা, লোহার রড, লাঠি নিয়ে হামলা করে। আহত দুই ভাইকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে তাদের তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। তাদের চাচা মো. মোহন মিয়া বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় মীর পরিবারের সাতজনকে বিবাদী করে গত বছরের ২৩ নভেম্বর একটি মামলা দায়ের করেন। আসামিরা জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে নানাভাবে হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মামলার বাদী মো.মোহন মিয়া জানান, আমার ভাতিজারা খুবই নিরীহ-গরিব। গ্রামের করো সাথে তাদের বিরোধ নেই। মীর পরিবারের সাত সদস্য সাব্বির মীর, বাবু মীর, তাজুল ইসলাম মীর, সাহাব উদ্দিন মীর, সাকিব মীর, আসিফ মীর ও আবুল বাশার মীর এবং অজ্ঞাতনামা আরো ৫-৬ জন অযথা আমাদের ভাতিজাদের মেরেছে। আমরা খুব ভয়ের মধ্যে দিন কাটাচ্ছি। গত ১৮ জানুয়ারি দাউদকান্দি থানায় একটি জিডি করেছি।
মামলার বিবাদী তাজুল ইসলাম মীর বলেন, তারা নিজেরা নিজেদের মধ্যে বিরোধ করে আহত হয়েছে। আমাকে ও আমার ছেলেদের রাজনৈতিক কারণে মামলা দিয়ে হয়রানি করছে।
মামলার তদন্ত কর্মকর্তা দাউদকান্দি থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম খাঁন জানান, আশরাফুল ও রাব্বি মসজিদ থেকে বের হওয়ার পর তাদের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। তারা ঢাকা মেডিকেলে ভর্তি আছে। আসামিদের বিরুদ্ধে তদন্ত চলমান। মেডিকেল রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।