শুক্রবার ৫ gvP© ২০২১


সাংবাদিক সাইয়িদ মাহমুদ পারভেজের মায়ের ইন্তেকাল


আমাদের কুমিল্লা .কম :
19.01.2021

স্টাফ রিপোর্টার।।
দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার ও বাংলা ভিষন টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজের মাতা ও মরহুম সাইয়িদ আলী খানের স্ত্রী আনোয়ারা বেগম বার্ধক্যজনিত অসুস্থতার কারণে গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় কুমিল্লার একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন ।
মরহুম আনোয়ারা বেগমের নামাজে জানাযা মঙ্গলবার রাত ৯টায় রাজাপুর ফয়জুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শোক প্রকাশ :
সাংবাদিক সাইয়িদ মাহমুদ পারভেজের মাতা আনোয়ারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবুল হক এমপি,কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াছিন,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লার সভাপতি ইয়াসমীন রীমা ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান, সিটিভি নিউজ এর সম্পাদক ওমর ফারুকী তাপসসহ আরো অনেকে।