শুক্রবার ৫ gvP© ২০২১


চাচাকে বাঁচাতে এসে বিদ্যুৎস্পৃষ্টে ভাতিজারও মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
21.01.2021

নবীনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি গ্রামে গতকাল বুধবার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা ভাতিজার মৃত্যু হয়েছে। পুলিশ চাচা-ভাতিজার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বড়িকান্দি গ্রামের পশ্চিম পাড়ায় মোস্তফা মিয়ার বাড়ির একটি ঘরে গতকাল বুধবার ভোর রাতে বিকট শব্দে বিদ্যুতের মিটার বিস্ফোরণ হয়। সাথে সাথে বাড়ির গৃহকর্তা মোস্তফা মিয়া (৭০) ঘুম থেকে উঠে দৌড়ে ওই ঘরে গেলে, মাটিতে পড়ে থাকা বিদ্যুতের একটি তারের সঙ্গে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তার ভাতিজা জসু মিয়া (৬০) চাচা মোস্তফাাকে বাচাতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সলিমগঞ্জ অলিউর রহমান জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাচা ভাতিজাকে মৃত ঘোষণা করেন। অগ্নিকাণ্ডে ১টি বসতঘর পুড়ে গেছে। এতে ৭ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। বিদ্যুৎপৃষ্টে চাচা ভাতিজার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।
সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. মামুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে ঘরে আগুন সূত্রপাত হয়েছে। এসময় মোস্তফা মিয়া চিৎকার দিয়ে ঘর থেকে বের হলে মিটারের তারের সাথে জড়িয়ে পড়ে ও চাচাকে বাঁচাতে ভাতিজা জসু মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে চাচা-ভাতিজার দুইজনের মৃত্যু হয়।
ওসি আমিনুর রশিদ বলেন, দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।