সোমবার ৮ gvP© ২০২১


আশুগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ভাই নিহতের ঘটনায় মামলা


আমাদের কুমিল্লা .কম :
24.01.2021

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রতিপক্ষের হামলায় উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সির ছোট ভাই মো. জামাল মুন্সি (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের ভাই জাহাঙ্গীর মুন্সী বাদী হয়ে শনিবার রাতে থানায় ২৭ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন বলে জানিয়ে পুলিশ। এর আগে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার চরচারতলা এলাকার মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত জামাল মুন্সি চরচারতলা মুন্সি বাড়ির হাজী ফজলুল হক মুন্সির ছেলে ও আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হানিফ মুন্সির ছোট ভাই।
স্থানীয় সূত্রে জানা যায়, রাতে হানিফ মুন্সির ভাই মুমিন মুন্সি ও একই এলাকার ৫ নং ওয়ার্ডের মেম্বার সাদ্দাম মিয়ার সাথে কথা কাটাকাটির হয়। এরই জের ধরে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রাত ১টার দিকে পরিকল্পিতভাবে উপজেলা চেয়ারম্যানের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা বাড়ির প্রধান ফটকে হামলা চালালে হানিফ মুন্সির ছোট ভাই জামাল মুন্সিসহ আরও কয়েকজন এতে বাধা দেন। এসময় প্রতিপক্ষের লোকজন জামাল মুন্সিকে বল্লম দিয়ে আঘাত করলে তিনি গুরুতর রক্তাক্ত আহত হয়। পরে আশঙ্কাজনকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ জানান, জামাল মুন্সি নিহতের ঘটনায় তার ভাই বাদী হয়ে ২৭ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আটক ৫ জন মামলার এজহারভুক্ত আসামি হওয়ায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।