সোমবার ৮ gvP© ২০২১


বরুড়ার ২নং ভবানীপুর ইউপিকে সারা দেশের কাছে মডেল হিসেবে গড়ে তুলতে চাই-খলিলুর রহমান


আমাদের কুমিল্লা .কম :
26.01.2021

স্টাফ রিপোর্টার।।
বিদেশে আমার ব্যবসা বাণিজ্য আছে।ইচেছ করলে সেখানেই আমি স্থায়ী হতে পারি বা পারতাম বা কুমিল্লা কিংবা ঢাকাতেও আমি স্থায়ী হতে পারি। কিন্তু যে ভবানীপুর আমাকে কোলে পিঠে মানুষ করেছে,যে ভবানীপুরের ধুলে বালিতে আমি বেড়ে উঠেছি সেই ইউনিয়নবাসীর প্রতি আমার কিছু দায়বদ্ধতা রয়েছে। সেই দায় শোধরানোর জন্যই আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ভবানীপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। যদি আপনারা আমাকে সমর্থন দেন,দল এবং আমার প্রিয় নেতা নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপি মহোদয় যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচন করব ইনশাল্লাহ্ । আমি আজ আপনাদের কাছে কথা দিচ্ছি, মহান আল্লাহর অশেষ রহমতে আপনাদের পবিত্র ভোটে যদি আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে ২নং ভবানীপুর ইউনিয়নকে শুধু বরুড়া তথা কুমিল্লা নয় সারা দেশের মধ্যেই একটি মডেল ইউনিয়ন হিসেবে আমি গড়ে তুলব।সোমবার রাতে বরুড়া উপজেলার ২নং ভবানীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন বরুড়া উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক ও আগামী ইউপি নির্বাচনে ভবানীপুর ইউনিয়ন থেকে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী খলিলুর রহমান।
বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর খলিলুর রহমান আরো বলেন,২নং ভবানীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়টি জরাজীর্ণ। ইনশাল্লাহ্ আমি চেয়ারম্যান হতে পারলে নিজের অর্থায়নে জমি কিনে সরকারের সহযোগিতায় একটি আধুনিক ইউনিয়ন পরিষদের কার্যালয় করব। বাতাইছড়ি নতুন ও পুরাতন বাজারকে আধুনিকায়ন করে উপজেলার সেরা বাজারে পরিনত করব। এলাকার রাস্তাঘাট,ব্রিজ কালভার্টসহ যে কোন সমস্যা অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করে গ্রামীন ভবানীপুর ইউনিয়নবাসীকে শহরের স্বাদ এনে দিব।
খলিলুর রহমান আরো বলেন,অনেকেই আমার অগ্রযাত্রা ও জনপ্রিয়তায় ভীত হয়ে নানা ষড়যন্ত্রে মেতে উঠছে। আপনারা সেই ব্যাপারে সতর্ক থাকবেন। যে কোন ষড়যন্ত্রকেই আমরা দাত ভাঙ্গা জবাব দেব।
স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের বক্তব্যে খলিলুর রহমান খলিলের ভুয়সী প্রশংসা করে বলেন, তিনি গত সাত বছর ধরে নিরবিচ্ছিন্ন ভাবে এলাকাবাসীর সুখে দু:খে পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। করোনাকালীন সময়ে ইউনিয়নের অসহায় ও অবহেলিত দরিদ্র মানুষ গুলোর পাশে থেকে তাদের জন্য সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন। জনপ্রতিনিধি না হয়েও যে ভাবে বিগত দিন খলিলুর রহমান আমাদের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করছেন আমাদের বিশ^াস তিনি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে মাননীয় প্রধান মন্ত্রীর স্লোগান, গ্রাম হবে শহর এটি বাস্তবায়ন হবে।
স্থানীয় ইউপি সদস্য মো. সফিকুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভবানীপুর ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহাদাত মাস্টার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাউসার চৌধুরী, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইউছুফ মাস্টার,৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আবদুল কুদ্দুছ,৫নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ,স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল হক, হারেজ মাস্টার,বাশার মাস্টার,আনোয়ারুল্লাহ,আবদুর রহমান,আবুল বাশার,১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. এয়াছিন,যুবলীগ নেতা বিল্লাল হোসেন,৭নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ,যুবলীগ নেতা মোহাম্মদ আলী,গিয়াস উদ্দিন,ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা ফয়সাল,সোহেল,৭নং ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক আল আমীন প্রমুখ।
সমাবেশের আগে বাদ এশা বরুড়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও আগামী ইউপি নির্বাচনে ভবানীপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী খলিলুর রহমানের নেতৃত্বে একটি মোটর সাইকেল ও অটো রি´ার শোভাযাত্রা বের হয়ে ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লক্ষীপুর উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়। শোভা যাত্রায় দলীয় নেতাকর্মীরা জয় বাংলা জয় বঙ্গবন্ধু, এমপি নজরুল ভাই জিন্দাবাদ, খলিল ভাই এগিয়ে চল আমরা আছি তোমার সাথে,খলিল ভাইয়ের দইু নয়ন ভবানীপুর বাসীর উন্নয়ন ইত্যাদি স্লোগান দিয়ে গোটা এলাকা প্রকম্পিত করে তুলেন।